সিনেমায় বাঁচতে শিখিয়ে বাস্তব জীবনে আত্মহত্যা করলেন সুশান্ত

সিনেমায় বাঁচতে শিখিয়ে বাস্তব জীবনে আত্মহত্যা করলেন সুশান্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৩১ ১৪ জুন ২০২০   আপডেট: ২১:৩৬ ১৪ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি।

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি।

বলিউডে স্বল্প সময়ে জনপ্রিয়তা অর্জনের তালিকায় প্রথম সারিতে সুশান্ত সিং রাজপুতের নাম। তারকা খ্যাতি পাওয়া সুশান্তের আচমকা আত্মহত্যায় স্তম্ভিত গোটা বলিউড। তার মৃত্যুতে শোকের চাদরে ঢাকা পড়েছে ভক্তকূলের মন। তাই সদা হাস্যজ্জ্বোল সুশান্তের মৃত্যুকে মেনে নিতে পারছেন না ভক্তরা। কারণ সুশান্তই আত্মহত্যা নয়, বেঁচে থাকার শিক্ষা দিয়েছেন সিনেমা প্রেমীদের।  

ছবি পোস্ট করে মায়ের কাছে চলে যাওয়ার ইঙ্গিত দেন সুশান্ত!

সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ছবির নাম 'ছিছোড়ে'। সেই ছবিতে মানসিক অবসাদে ভেঙে না পড়ার বার্তায় অভিনয় করেন তিনি। পুরো ছবিটি ছিল মানসিক অবসাদের বিরুদ্ধে, জীবনের সাফল্য অর্জনের শিক্ষা নির্ভর। কিন্তু নিজেই বাস্তব জীবনে আত্মহত্যা করায় অনেকেই মৃত্যুটি মেনে নিচ্ছেন না। 

আত্মহত্যার পর সুশান্ত সিং রাজপুতের বাড়িতে যা মিলল!

সুশান্তের আত্মহত্যার পর 'ছিছোড়ে' ছবির সেই ডায়ালগগুলো উঠে আসছে। 'ছিছোড়ে' ছবিতে সুশান্তের ছেলেকে আত্মহত্যার চেষ্টার পর মৃত্যুর সঙ্গে লড়াই করতে দেখা যায়। ওই দৃশ্যে সুশান্ত ছেলেকে বলেন, পরীক্ষার ফলাফল কখনো ঠিক করে দেয় না তুমি সফল নাকি বিফল, তুমি কতটা চেষ্টা করেছো সেটা ঠিক করে দেয় তোমার সাফল্য।

সাবেক ম্যানেজার দিশার মৃত্যুর পাঁচ দিন পরই সুশান্তের আত্মহনন

এ ছবিতে অনেক ডায়ালগ রয়েছে। যা জীবনকে সাজাতে শিক্ষা দেয়, মনোবল বাড়ায়। কিন্তু সুশান্ত নিজে মনোবল হারিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ