ঘুমন্ত ব্যবসায়ীর গলা কাটার চেষ্টা করল দুর্বৃত্ত

ঘুমন্ত ব্যবসায়ীর গলা কাটার চেষ্টা করল দুর্বৃত্ত

মনপুরা (ভোলা) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৭ ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:১৯ ২৬ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ভোলার মনপুরায় বাড়ির সিঁধ কেটে ঘুমন্ত অবস্থায় এক ব্যবসায়ীর গলাকেটে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউপির রহমানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পরপরই গুরুতর আহত বিশ্বরূপ চন্দ্র দাসকে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ। 

আহত ব্যবসায়ী উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউপির ঢালী মার্কেটের নিলয় বস্ত্রালয়ের মালিক। এ ঘটনায় এলাকায় ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 

এ বিষয়ে মনপুরার ওসি সাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়েছে। পুলিশি তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

আহত ব্যবসায়ীর স্ত্রী জানান, শনিবার রাতে বাসার পেছনের বারান্দায় দুইজন ঘুমিয়ে ছিলেন। একপর্যায়ে তার স্বামীর গলায় ছুরি দিয়ে আঘাত করলে চিৎকারের শব্দে তিনি ও ভেতরের কামরায় দুই সন্তান জেগে ওঠেন। এ সময় এক ব্যক্তিকে উলঙ্গ অবস্থায় দৌঁড়ে পালিয়ে যেতে দেখেছেন বলে জানান তিনি। 

তিনি আরো বলেন, পরে দেখি ঘরের সিঁধ কাটা। ঘরে দোকানের কিছু মালামাল ছিলো। কিন্তু কোনো মাল নেয়নি দুর্বৃত্তরা। তবে একটি বিকাশ একাউন্ট সম্বলিত মোবাইল ফোন পাওয়া যাচ্ছে না। তার সঙ্গে কারো কোনো শত্রুতা নেই।

দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান জানান, ঘটনা শুনেই পুলিশকে অবহিত করি। ওই ব্যবসায়ীর সঙ্গে কারো দ্বন্দ্ব নেই। মনপুরার শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে কোনো অপশক্তি পাঁয়তারা করছে।

মনপুরা সদর হাসপাতালের চিকিৎসক শফিকুর রহমান জানান, ব্যবসায়ীর গলা ও চোয়ালে ১০ সেন্টিমিটার পর্যন্ত কাটা ছিলো। প্রাথমিক চিকিৎসা শেষে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআর