‘দাবাং থ্রি’র শুটিংয়ে সোনাক্ষী

‘দাবাং থ্রি’র শুটিংয়ে সোনাক্ষী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১৭ ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ২০:২৪ ১৭ আগস্ট ২০১৯

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

চলতি বছরটা বেশ ভালোই কাটছে বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহার। ‘কলঙ্ক’, ‘খানদানি শাফাখানা’ এবং সবশেষ গত ১৫ আগস্ট মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘মিশন মঙ্গল’। এবার এ অভিনেত্রী ‘দাবাং থ্রি’ ছবির তৃতীয় লটের শুটিং শুরু করেছেন। এবারের শুটিং হচ্ছে ভারতের জয়পুরে, সেখানে আরো রয়েছেন সালমান খান।  

জানা গেছে, কিছুদিন আগে সোনক্ষী ‘খানদানি’ শাফাখানা’ ও ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণাও করেছেন। কিন্তু তিনি আগে থেকেই ‘দাবাং থ্রি’র শুটিংয়ের শিডিউল দিয়ে রেখেছিলেন। শিডিউল মোতাবেক ছবির তৃতীয় লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন সোনাক্ষী। 

অভিনেতা ও রাজনীতিবিদ বাবার যোগ্য উত্তরসূরি সোনাক্ষী ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ওই বছর বলিউডের সর্ব্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে। সোনাক্ষী তার অভিনয়ের জন্য ইতিবাচক মন্তব্য লাভ করেন এবং শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

এরপর ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দাবাং ২’ ছবিটিও ব্যবসা সফল হয়। এছাড়াও বেশ কিছু সিনেমায় অভিনয়ের দক্ষতার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন সোনাক্ষী। এবার দেখার পালা ‘দাবাং’র আগের কিস্তিগুলোর মতো এবারের ছবিটি দর্শক মহলে কতটা প্রশংসিত ও ব্যবসা সফল হয়। 

ডেইলি বাংলাদেশ/এনএ