স্বামীকে বাঁচাতে সিরিয়াল কিলার হলেন জ্যাকলিন!

স্বামীকে বাঁচাতে সিরিয়াল কিলার হলেন জ্যাকলিন!

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৬ ১৪ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী  জ্যাকলিন ফার্নান্দেজ স্বামীকে বাঁচাতে সিরিয়াল কিলার হিসেবে নাম লিখিয়েছেন। এখন ভক্তদের অনেকেরই জানার ইচ্ছে হঠাৎ কি এমন ঘটলো নায়িকার জীবনে যার কারণে সিরিয়াল কিলারে নাম লেখাতে হলো?  পাঠক এই অভিনেত্রীকে সিরিয়াল কিলার হিসেবে দেখা যাবে ঠিকই, কিন্তু তা শুধু অভিনয়ের প্রয়োজনেই। 

এই অভিনেত্রী এবার যুক্ত হয়েছেন জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্সের জন্য নির্মিত স্বল্পদৈর্ঘ্য ‘মিসেস সিরিয়াল কিলার’ -এ। এখানে মুখ্য চরিত্রে দেখা মিলবে তাকে। এর আগে প্রতিষ্ঠানটি বলিউডের অনেককে নিয়েই কাজ করেছে। সেই তালিকায় এবার যুক্ত হলেন জ্যাকলিন ফার্নান্দেজ।

এরইমধ্যে ‘মিসেস সিরিয়াল কিলার’-এর থ্রিলারের ফার্স্টলুক ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে এই প্রজেক্টের বিষয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন ভক্ত আর অনুসারীদের। সিনেমাটি পরিচালনা করবেন শিরীষ কুন্দর এবং প্রযোজনা করবেন ফারাহ খান। নেটফ্লিক্স ভারতে ১০টি ছবি নির্মাণের একটি প্রকল্প হাতে নেয়। সেই প্রকল্পের অংশ এই সিনেমাটি।

জ্যাকলিন এ প্রসঙ্গে বলেন, প্রথমত, আমি বেশ উচ্ছ্বসিত নেটফ্লিক্সের সঙ্গে কাজ করার বিষয়ে। বেশ রোমাঞ্চকর একটি চরিত্র সিনেমার। গল্পে দেখা যাবে, আমার স্বামীকে বাঁচানোর জন্য একের পর এক খুন করি আমি। এটি আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হবে। কারণ এর আগে রোমান্টিক ও নাচ-গানে ভরপুর সিনেমায় আমাকে দেখেছেন দর্শকরা। সেই জায়গা থেকে ভিন্ন এক আমাকে দেখা যাবে এখানে।

এদিকে, আগামী ২৮ জুন মুক্তি পাবে জ্যাকলিনের ‘ড্রাইভ’ সিনেমাটি। যেখানে সুশান্ত রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। 

ডেইলি বাংলাদেশ/এনএ