প্রধানমন্ত্রী সব সেক্টরকেই সহায়তা করছেন: তোফায়েল

প্রধানমন্ত্রী সব সেক্টরকেই সহায়তা করছেন: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫৩ ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ২২:৪৩ ১৯ অক্টোবর ২০২০

তোফায়েল আহমেদ- ফাইল ছবি

তোফায়েল আহমেদ- ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেক্টরকেই সহায়তা করছেন। গরীব-দুঃখী সাধারণ মানুষসহ মসজিদের ঈমাম-মুয়াজ্জিনও বাদ যায়নি প্রধানমন্ত্রীর সহায়তা থেকে।

সোমবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে কোভিড-১৯ সময়ে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, এমন কোনো স্থান নেই যেখানে প্রধানমন্ত্রী সহায়তা করেননি। যার বড় প্রমাণ সংবাদকর্মীরা। সাংবাদিকদের জন্যও তিনি আর্থিক সাহায্য করছেন।

ভারতের চেয়ে আজ আমাদের মাথাপিছু আয় বেশি উল্লেখ করে তিনি বলেন, আগে ভারতের বেশি ছিলো, কিন্তু করোনার কারণে তাদেরটা কমেছে। আর আমাদেরটা বৃদ্ধি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

প্রবীণ এই রাজনীতিক বলেন, আমরা ১৯৮১ সালে শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছি। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা ও সততার সঙ্গে তিনি দল পরিচালনা করে আসছেন। দেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

প্রধানমন্ত্রী অনেক জেল-জুলুম অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন উল্লেখ করে তিনি বলেন, ২১ বার তাকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল। তিনি মৃত্যুর মুখোমুখি হয়েছেন। তার গতিশীল নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। এক সময়ে যে দেশকে তুচ্ছ তাচ্ছিল্য করা হয়েছিলো আজ সেই দেশকে বিশ্বের মানুষ মনে করে বিস্ময়কর উত্থান।

ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

পরে জেলায় কর্মরত ৭৫ জন সংবাদকর্মীর মাঝে ১০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএইচ/আরএ