শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত 

শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:২০ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:১৫ ২৯ সেপ্টেম্বর ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ডাক অধিদফতর স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ১০ টাকা মূল্যমানের একটি স্মারক ডাকটিকিট অবমুক্ত করেন।

সোমবার ঢাকায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যের সময় স্মারক ডাকটিকিট অবমুক্ত করেন মন্ত্রী।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ১০ টাকা মূল্যমানের স্মারক ডাকটিকিট অবমুক্ত করা ছাড়াও ১০ টাকা মূল্যমানের উদ্বোধনী খাম ও ৫ টাকা মূল্যমানের ডাটাকার্ড প্রকাশ করা হয়। এ উপলক্ষে একটি বিশেষ সিলমোহর ব্যবহার করা হয়।

মোস্তাফা জব্বার প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছেন, তার বড় হাতিয়ার ডিজিটাল অবকাঠামো। তিনি ডিজিটাল বাংলাদেশ অবকাঠামো সম্প্রসারণে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন সব সংস্থাকে তাদের ওপর প্রদত্ত দায়িত্ব দেশপ্রেমের মহান ব্রত নিয়ে আরো নিষ্ঠার সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. নূর-উর-রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিটিআরসি চেয়ারম্যান মো. জহুরুল হক, টেলিকম অধিদফতরের মহাপরিচালক মহসীনুল আলম, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো. শাহাদৎ হোসেন, মো. কামরুজ্জামান, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিন, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ, টেশিস’র ব্যবস্থাপনা পরিচালক ফকরুল হায়দার চৌধুরী, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জগদীশ চন্দ্র মণ্ডল প্রমুখ ডিজিটাল প্ল্যাটফর্মে সংযুক্ত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএ/এইচএন