‘সুশাসন প্রতিষ্ঠায় যা যা দরকার, তাই করা হচ্ছে’

‘সুশাসন প্রতিষ্ঠায় যা যা দরকার, তাই করা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৩ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:০৫ ২৮ সেপ্টেম্বর ২০২০

বক্তব্য রাখছেন আসাদুজ্জামান খান কামাল। ছবি: ডেইলি বাংলাদেশ

বক্তব্য রাখছেন আসাদুজ্জামান খান কামাল। ছবি: ডেইলি বাংলাদেশ

সুশাসন প্রতিষ্ঠা করার জন্য যা যা করার দরকার, সরকার তাই করে যাচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পৃথিবীতে অন্যান্য দেশের মতো বাংলাদেশকেও আমরা সমৃদ্ধশালী দেশ হিসেবে দেখতে চাই, সেক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে সুশাসন প্রতিষ্ঠায় কাজ করা হচ্ছে। তাই কোনো জায়গায় আমরা অন্যায় দেখলেই সঙ্গে সঙ্গে সেখানে ব্যবস্থা নিচ্ছি। কাউকে ছাড়া দেয়া হচ্ছে না। 

আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দেশে না এলে কারো পক্ষে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হতো না। তিনি এসেছেন বলেই দেশের জনগণের ভাগ্য পরিবর্তন হয়েছে। 

তিনি আরো বলেন, সমীর চন্দ্র কৃষকলীগের দায়িত্ব পাওয়ার পরে থেকে কৃষকের জন্য তাদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে কৃষক লীগ সর্বত্র বিরাজমান। 

অনুষ্ঠানে কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, সাবেক সাংগঠনিক সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুসহ কৃষকলীগের নেতা-কর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেডআর/আরএইচ