শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীর

শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীর

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪৮ ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:০৯ ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন।

রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ সৌজন্য সাক্ষাতের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। এ সময় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব বলেন, হাইকমিশনার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি চিঠিও প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন। যেখানে তিনি (নরেন্দ্র মোদী) বাংলাদেশের প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানান। ভারতের হাইকমিশনারও এ সময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাকে শুভকামনা জানান।

শেখ হাসিনা তাকে শুভেচ্ছা জানানোর জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রীভা গাঙ্গুলি দাশ উভয়কেই ধন্যবাদ জানান, বলেন প্রেস সচিব।

এদিকে চায়না কমিউনিস্ট পার্টিও বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেছে। সিপিসি ইন্টারন্যাশনাল বিভাগের মিনিস্টার সং তাও স্বাক্ষরিত বার্তায় চায়না কমিউনিস্ট পার্টি ও আওয়ামী লীগের সম্পর্ক আগামী দিনে আরো ঘনিষ্ঠ হবে বলে আশা প্রকাশ করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এইচএন