আজকের রাশি: ২২ সেপ্টেম্বর

আজকের রাশি: ২২ সেপ্টেম্বর

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:১৯ ২২ সেপ্টেম্বর ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২২ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পড়াশোনার জন্য দূরে যেতে হবে। যে কোনো দিক থেকে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ লাভ। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। শিল্পীদের জন্য ভালো সময়। প্রেমের ব্যাপারে মনে প্রচুর চাপ থাকবে। ব্যাবসায় লাভ বৃদ্ধি। বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা।

মিথুন : ২১ মে-২০ জুন

গুরুদেবের সঙ্গে থাকায় শান্তি লাভ। নতুন কাজের প্রতি উৎসাহ বৃদ্ধি। হাতের কাজের জন্য সুনাম পাবেন। ব্যাবসায় চিন্তা থেকে মুক্তি। আজ লোকের কাছে বিশেষ গুরুত্ব পাবেন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

মানসিক কষ্ট থাকতে পারে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ থাকবে। জটিল ব্যাধি থেকে মুক্তি পেতে পারেন। ধর্ম সংক্রান্ত কাজে অর্থসাহায্য করতে হতে পারে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমে অশান্তি বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। চাকরির জায়গায় কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগের সম্ভাবনা। 

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। গুরুদেবের আশীর্বাদ লাভ করতে পারবেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে হবে। আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সঙ্গে ব্যবহার করুন। অতিরিক্ত কথা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কারণে ভয় পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তি। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি। 

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

গুরুত্বপূর্ণ কাজ থাকলে সবার মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের ক্ষতি। বাড়িতে নতুন কিছু কেনার ব্যাপারে আলোচনা হতে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব একা মনে হবে। সবার দিকে অর্থক্ষতির আশঙ্কা।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বন্ধুর কাজে বিরক্ত হতে পারেন। পেটের সমস্যায় নাজেহাল হতে হবে। রোগের চাপ বৃদ্ধি। সন্তানের কুকর্মের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা করতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বিপদে বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন ব্যবস্থা হতে পারে। ব্যবসায় বাধা পড়তে পারে। চাকরির স্থানে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। 

ডেইলি বাংলাদেশ/এসএ