মন জয় করবে মেষ, মিথ্যা বলবে বৃষ

মন জয় করবে মেষ, মিথ্যা বলবে বৃষ

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩১ ১৬ সেপ্টেম্বর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কেমন কাটবে দিন তাই  নিয়ে রয়েছে চিন্তা ভাবনা। পড়ে নিন রাশিফল। সংযত কতটা হবে সেই সম্পর্কে জেনে নিন-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।  নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবে‌ন। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি।

মিথুন (২২ মে-২১ জুন)

শারীরিক দুর্বলতায় ভোগান্তি। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সুচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। অফিসে কোনো নারীর সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

আজ অপরকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। স্ত্রীর জন্য বিশেষ কোনো কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারো পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

অনেকদিনের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন।আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল ভাল হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ভুল হওয়ার জন্য বিবাদ।মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হওয়ার যোগ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তারিয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আজ ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয় হওয়ার আশঙ্কা আছে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ।বাজে চিন্তা দূর করুন আজ। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায় কারও সঙ্গে বিবাদ।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ কোনও আধ্যাত্মিক কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে। আজ বিদেশে যাওয়ার জন্য কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশ। গান বাজনার সঙ্গে যারা যুক্ত, তাদের জন্য আজ ভাল সুযোগ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

ডেইলি বাংলাদেশ/জেএস