টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভনে অপহরণ-ধর্ষণ: দিনার রিমান্ডে

টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভনে অপহরণ-ধর্ষণ: দিনার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৬ ১৩ নভেম্বর ২০২১  

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

এক কিশোরীকে টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে রাজধানীর হাতিরঝিল থানায় করা মামলায় মূল অভিযুক্ত দিনারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে এ মামলার প্রধান আসামির সহযোগী মেহেদী হাসান মাহিকে কারাগারে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে। 

এর আগে গতকাল বৃহস্পতিবার ধারাবাহিক অভিযান পরিচালনা করে খিলগাঁও ও বনানী থেকে মাহি ও দিনারকে গ্রেফতার করে সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম। এ ঘটনায় উদ্ধারকৃত ভিকটিমকে ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, ভিকটিম হারিয়ে যাওয়া সংক্রান্তে ৮ নভেম্বর তার ভাই হাতিরঝিল থানায় একটি নিখোঁজ সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেই নিখোঁজ জিডির ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা তেজগাঁও বিভাগ। তদন্তকালে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক স্থান হতে অন্য স্থানে স্থানান্তরের সময় খিলগাঁও তালতলা মার্কেট এলাকা হতে ভিকটিমকে উদ্ধার করা হয়। অতঃপর ভিকটিমের দেওয়া তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় খিলগাঁও তালতলা এলাকা হতে মূল অভিযুক্তের সহযোগী মাহিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বনানী থেকে মূল অভিযুক্ত দিনারকে গ্রেফতার করে পুলিশ।

মামলার সূত্রে আরো জানা যায়, একটি অসাধু চক্র পরস্পর যোগসাজশে উঠতি বয়সী মেয়েদের সঙ্গে ফেসবুকে ফ্রেন্ডশিপ করে। তাদেরকে টিকটক সেলিব্রিটি বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করে। অতঃপর তাদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে। এ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ