দৈত্যাকার কুমিররের গলফ বল চুরি, ভিডিও ভাইরাল

দৈত্যাকার কুমিররের গলফ বল চুরি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১১ ২৩ আগস্ট ২০২০  

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

কুমির দেখতে পাওয়া মার্কিন যুক্তরাষ্ট্রের রাজ্য লুইজিয়ানাতে খুবই সাধারণ। লুইজিয়ানা বন্যজীবন ও মৎস্য বিভাগের মতে, এই রাজ্যে সর্বাধিক কুমির রয়েছে। সেখানে কুমিরের সংখ্যা বর্তমানে প্রায় ২০ লাখে পৌঁছেছে।

যদিও কুমিরগুলি উপকূলীয় জলাভূমিতে সবচেয়ে বেশি দেখা যায়। তবে সম্প্রতি একটি গলফ কোর্সে যাওয়ার পথ খুঁজে পেয়েছে কুমিররা। সেখানে একদল বন্ধুকে তাদের বল চুরি করে স্তব্ধ করে দিয়েছে কুমির।

অনলাইনে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কুমির গলফারদের দলে যোগদান করছে এবং শান্তভাবে তাদের গলফ বল মুখে নিয়ে যাচ্ছে।

লেন রড্রিগ নামের এক ব্যক্তি জানিয়েছেন, সোমবার লুইজিয়ানার প্যাটারসনে আইডলইল্ড গলফ কোর্সে খেলছিলেন তিনি। তখন কুমিরটি তাদের ডানদিকে উঠে এবং তাদের বলটি ছিনিয়ে নিয়ে যায়।

এনকাউন্টারের একটি ভিডিওতে দেখা যায়, সরীসৃপটি তার চোয়ালগুলো খোলা রাখে যেন গলফাররা তাদের বল দাবি করতে সাহস করে।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। রেডডিট এবং টুইটারের মতো অন্যান্য প্ল্যাটফর্মে যাওয়ার পর দর্শকদের অবাক করে দিয়েছে। টুইটারে পোস্ট হওয়ার পরে, ভিডিওটি ২ লাখেরও বেশি ভিউ এবং শত শত কমেন্ট অর্জন করেছে।

নিউজ ওয়েবসাইট লা ১০০-এর মতে, সম্ভবত খেলোয়াড়রা তাদের বল পুনরুদ্ধার করতে কোনো প্রচেষ্টা করেনি বলেই গলফাররা বা কুমিরের কারোই কোনো ক্ষতি হয়নি।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

সূত্রঃ এনডিটিভি

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ