মুকেশ আম্বানিকে সপরিবারে হত্যার হুমকি

মুকেশ আম্বানিকে সপরিবারে হত্যার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৩ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১৬:১৯ ১৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের শীর্ষ ধনী ও রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানি এবং তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আট বার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। ভারতের বিভিন্ন গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। ফোনে মুকেশ আম্বানি ও তার পরিবারকে হুমকি দিয়েছেন অজ্ঞাত এক ব্যক্তি।

এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়েন্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আটবার ফোন করা হয়।

মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেছেন, এক অজ্ঞাত ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। মুম্বাই পুলিশের কাছে আমরা অভিযোগ দায়ের করেছি।

আরো পড়ুন>> মৃত্যুর ৩৮ বছর পর বরফ থেকে উদ্ধার হলো ভারতীয় সেনার মরদেহ

এর আগে গত বছর ফেব্রুয়ারিতে মুম্বাইয়ে আম্বানির বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধারের ঘটনা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সে সময় পুলিশ সূত্র নিশ্চিত করে যে, গাড়ির ভেতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গেছে।

সম্প্রতি রিলায়েন্স জিও থেকে চেয়ারম্যানের পদ ছেড়েছেন মুকেশ আম্বানি। ওই পদে বসেছেন তার ছেলে আকাশ আম্বানি। অপরদিকে রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান করা হতে পারে মুকেশ কন্যা ইশা আম্বানিকে। রিলায়েন্স গ্রুপের ভবিষৎ পরবর্তী প্রজন্মের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন ভারতের অন্যতম ধনী এই শিল্পপতি।

সূত্র: এনডিটিভি

ডেইলি বাংলাদেশ/মাহাদী


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু