ছয় মাস উধাও স্বামীকে প্রেমিকাসহ বিমানবন্দরে ধরলেন স্ত্রী

ছয় মাস উধাও স্বামীকে প্রেমিকাসহ বিমানবন্দরে ধরলেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৩ ১৪ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়’- প্রবাদটি মিলে গেছে প্রায় ছয় মাস আত্মগোপনে থাকা এক স্বামীর ক্ষেত্রে। দীর্ঘদিন আত্মগোপনের পর বিমানবন্দরে প্রেমিকাসহ বিমানবন্দরে আসেন তিনি। আর সেখানে কাকতালীয়ভাবে স্ত্রী পৌঁছালে ফেঁসে যান চতুর এ স্বামী।

সম্প্রতি সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে ঘটনাটি ঘটেছে।- খবর আইরিশ সংবাদ মাধ্যম দ্য সানের।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়, বিমানবন্দরে ছোট্ট সন্তান নিয়ে মাথা নিচু করে দাঁড়ানো এক পুরুষ যাত্রীকে লক্ষ্য করে চেঁচামেচি করছেন এক নারী। চিৎকার করে ঐ নারী সামনের ব্যক্তিকে জিজ্ঞাসা করছেন, ছয় মাস ধরে কোথায় ছিলে? জানা গেল যে, যে যুবককে ঐ নারী হেনস্তা করছেন, তিনি তার স্বামী।

এতে আরো বলা হয়, প্রায় মাস ছয়েক ধরে নিখোঁজ ছিলেন স্বামী। হন্যে হয়ে স্বামীকে খোঁজার পর শেষমেশ এ বিমানবন্দরে তার হদিস পান স্ত্রী। কিন্তু সাক্ষাতের সময় বিমানবন্দরে স্বামীর সঙ্গে ছিলেন তার প্রেমিকাও! এতেই ক্ষোভে ফেটে পড়েন স্ত্রী। আর ক্ষুব্ধ নারীর সঙ্গে ছিলেন দম্পতির সন্তানও। গোটা ঘটনাটির ভিডিও রেকর্ড করেছেন কয়েক জন যাত্রী। এরপরই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হলে রীতিমতো ভাইরাল হয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু