স্বাধীনতা দিবস উদযাপন করতে গিয়ে আহত ৩৫ পাকিস্তানি

স্বাধীনতা দিবস উদযাপন করতে গিয়ে আহত ৩৫ পাকিস্তানি

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৭ ১৪ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তানের করাচিতে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ছোড়া গুলিতে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এর মধ্যে পাঁচ নারীও রয়েছেন।

শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।- খবর জিওটিভির

পাকিস্তানের সংবাদমাধ্যমটি জানায়, উত্তর করাচিতে নিরাপত্তা রক্ষীরা দেশটির ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আশপাশে অনেক শিশু উপস্থিত থাকা সত্ত্বেও ফাঁকা গুলি চালানো হয়।

এছাড়া করাচির গুলসান-ই-ইকবাল ব্লক সেভেন, বাহাদুরবাদ, ইউসুফ প্লাজা, লিয়াকতাবাদ, গুলবাহার, চাকিওয়ারা, সৈনিক বাজার, নিউ টাউন, পিআইবি কলোনি এবং অন্যান্য স্থানেও একই ধরনের ফাঁকা গুলির ঘটনা ঘটে।

এদিকে, করাচির ঈদগা গ্রাউন্ড এলাকা থেকে ফাঁকা গুলির ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে দেশটির পুলিশ। এ সময় তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু