ভরা আদালতে স্ত্রীকে গলা কেটে হত্যা করলেন স্বামী!

ভরা আদালতে স্ত্রীকে গলা কেটে হত্যা করলেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৭ ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১৩:৪০ ১৪ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

আদালতে চলছিল বিবাহবিচ্ছেদের মামলা। সেখানে সবার চোখের সামনেই স্ত্রীর গলা কেটে খুন করেছেন স্বামী! ঘটনায় তাজ্জব বিচারক থেকে আদালতে উপস্থিত অন্যানরা।

শনিবার (১৩ আগস্ট) এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী হয়েছে ভারতের কর্নাটক রাজ্যের হাসানের একটি পরিবার আদালত।

কর্নাটক পুলিশ জানিয়েছে, ৩২ বছর বয়সি শিবকুমার এবং ২৮ বছরের চিত্রার বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। দু’পক্ষের আইনজীবীর জেরা শোনার পর মামলার পরবর্তী দিন জানান বিচারক। ঠিক সেই সময়ই ঘটে যায় হাড় হিম করা কাণ্ড।

জানা গিয়েছে, শুনানির পর আদালতের শৌচালয়ে গিয়েছিলেন চিত্রা। সেই সময় তার পিছু নেন শিবকুমার। হঠাৎ পকেট থেকে ছুরি বের করে সোজা কোপ বসান স্ত্রীর গলায়। তরুণীর আর্ত চিৎকারে দৌড়ে যান সবাই। রক্তাক্ত অবস্থায় চিত্রাকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকেরা জানান, চিত্রার উভয় ধমনী কেটে গিয়েছিল।

আরো পড়ুন>> জেরুজালেমে ইসরায়েলি বাসে বন্দুক হামলা, আহত ৮

অন্য দিকে, শিবকুমারকে বেশ কিছুক্ষণের চেষ্টায় বাগে আনে পুলিশ। তাকে হেফাজতে নেয়া হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, আগে পারিবারিক নির্যাতনের অভিযোগে শিবকুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল পুলিশ।

সূত্র: এনডিটিভিআনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/মাহাদী


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু