অস্ত্রোপচারে যুবকের পেটে মিলল আড়াইশ পেরেক, ৩৫ মুদ্রা

অস্ত্রোপচারে যুবকের পেটে মিলল আড়াইশ পেরেক, ৩৫ মুদ্রা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৬ ১৯ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এক্স-রে রিপোর্ট দেখেই চক্ষু চড়কগাছ চিকিৎসকদের। রোগীর পেটের ভেতর রয়েছে পেরেক, কয়েন থেকে শুরু করে স্টোন চিপস! অস্ত্রোপচার করে তার পেট থেকে মোট ২৫০টি পেরেক, ৩৫টি মুদ্রা ও স্টোন চিপস বের করেছেন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।

৩৮ বছরের মইনুদ্দিনের বাড়ি পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমানের কৃষ্ণবাটি গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। কয়েক দিন ধরে তিনি কিছুই খাচ্ছিলেন না। তবে পেটে হাত দিয়ে বারবার কিছু বোঝানোর চেষ্টা করছিলেন।

তার পেটে ব্যথা- এমন ধারণা থেকে পরিবারের সদস্যরা তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে এক্স-রে করে তার পেটে এসব বস্তুর উপস্থিতি ধরা পড়ে।

মইনুদ্দিনের ভাই মসলিন উদ্দিন বলেন, ‘ভাইয়ের মানসিক রোগ রয়েছে। এ জন্য তিনি এসব খেয়ে ফেলেছিলেন। এখন সুস্থ।’

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

ডেইলি বাংলাদেশ/মাহাদী


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু