১২ তলা থেকে নিচে পড়ল শিশু, ধরে ফেললো ডেলিভ্যারি ম্যান

১২ তলা থেকে নিচে পড়ল শিশু, ধরে ফেললো ডেলিভ্যারি ম্যান

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১৯ ২ মার্চ ২০২১   আপডেট: ২১:২৩ ২ মার্চ ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুউচ্চ একটি অ্যাপার্টমেন্ট ভবনের ১২ তলার বারান্দায় ঝুলছিলো একটি শিশু। কিন্তু শিশুটি মাটিতে পড়ার আগেই তাকে ধরে ফেলে প্রাণ বাঁচালো সেখানে থাকা এক ডেলিভ্যারি ম্যান।

রোববার ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে ঘটেছে এই ঘটনা।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম অ্যানিনথুডো নিউজকে ৩১ বছর বয়সী সেই ডেলিভ্যারি ম্যান এনগুয়েন এনগোক মান জানান, স্থানীয় সময় বিকেল পাঁচটার দিকে একটি পণ্য ডেলিভ্যারি দেয়ার জন্য ঘটনাস্থলে গিয়েছিলেন তিনি। এসময় গাড়িতে অপেক্ষারত অবস্থায় তিনি সামনের ভবন থেকে একটি শিশুর কান্না ও নারীর চিৎকার শুনতে পান। তাকিয়ে দেখেন ভবনটির ১২ তলার বারান্দার রেলিং বেয়ে একটি শিশু বাহিরের দিকে বেরিয়ে আসছে।

তিনি বলেন, এটা দেখেই আমি দ্রুত গাড়ি থেকে বের হয়ে উঁচু সুবিধাজনক একটি স্থানে দাঁড়িয়ে যাই এবং এর কিছুক্ষণ পরই শিশুটি বারান্দা থেকে পিছলে নীচে পড়ে যায়। তবে সৌভাগ্যবশত আমি শিশুটিকে নিরাপদে লুফে নিতে সমর্থ হই।

মান আরো বলেন, শিশুটিকে লুফে নেয়ার পর আমি দেখি ওর মুখ থেকে রক্ত বেরুচ্ছে। এটা দেখে আমি আতঙ্কিত হয়ে পড়ি এবং দ্রুত তাকে চিকিৎসকের কাছে নেয়া হয়।

চিকিৎসকেরা জানিয়েছেন, শিশুটি সুস্থ আছে, তবে তীব্র ঝাঁকির কারণে তার কোমড়ের হাড় কিছুটা আঘাত প্রাপ্ত হয়েছে।

এ ঘটনার একটি ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে সাধারণ লোকজন সেই সাহসী ডেলিভ্যারি ম্যানকে সত্যিকারের ‘সুপার হিরো’ বলে অ্যাখ্যা দিয়েছেন।

সূত্র: দ্য গার্ডিয়ান

ডেইলি বাংলাদেশ/মাহাদী