তরুণী যাত্রীকে অশ্লীল প্রশ্ন, গ্রেফতার বাইক চালক

তরুণী যাত্রীকে অশ্লীল প্রশ্ন, গ্রেফতার বাইক চালক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৮ ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৯ ২৫ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাতের শহরে মোটরসাইকেলের পেছনে বসা তরুণী যাত্রীকে অশ্লীল প্রশ্ন করা ও যৌন হয়রানির অভিযোগে এক অ্যাপ ভিত্তিক বাইক চালককে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

বুধবার পশ্চিমবঙ্গের কলকাতায় অ্যাপের মাধ্যমে মোটরসাইকেল চালানো ওই চালককে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে সংবাদমাধ্যম আনন্দবাজার।

গ্রেফতার হওয়া ওই বাইকচালকের নাম আসলাম হোসেন। তার বিরুদ্ধে ৫০৯, ৩৫৪ এবং ৩৫৪ (ডি) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার ওই তরুণী কলকাতা পুলিশের ফেসবুক পেজে অভিযোগ জানান। পরে সেই অভিযোগের কপি পুলিশের মেইলেও পাঠানো হয়। ওই তরুণীর সঙ্গে যোগাযোগের পর বুধবার সকালে দক্ষিণ কলকাতার হরিদেবপুরে বাড়ির সামনে থেকেই বাইকচালককে গ্রেফতার করে পুলিশ।

গত রোববার রাত ৯টার দিকে ওই তরুণী একটি র‌্যাপিডো মোটরসাইকেলে ওঠেন আলিপুর থানা এলাকার দেশি লেন থেকে। গরফা থানা এলাকায় তার বাড়িতে ফিরতে তিনি ওই বাইকে ওঠেন। বাইকে ওঠার পরপরই ওই তরুণীকে অশ্লীল কথা বলতে শুরু করেন চালক। তার শরীর সম্পর্কে নানা ধরনের ‘অস্বস্তিকর’ প্রশ্ন করেন। চালক আসলাম হোসেন ওই তরুণীকে প্রশ্ন করেন, ‘প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্ক কেমন?’

শুধু তাই নয়, রাতে ওই তরুণীকে নামিয়ে দেন গরফা থানা এলাকায়, তার বাড়ি থেকে অনেকটা দূরে। সেখান থেকে হেঁটে বাড়ি ফিরতে হয় ওই তরুণীকে। পরে তরুণী র‌্যাপিডোর কাস্টমার কেয়ারে ফোন করেও অভিযোগ জানান।

পুলিশ জানায়, ই-মেইলে অভিযোগ পেয়ে ওই তরুণীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেন গরফা থানার এক উপপরিদর্শক। পরে ওই তরুণীর বাড়িতে যায় পুলিশ। তার লিখিত অভিযোগ নিয়ে বুধবার সকাল থেকেই হরিদেবপুর এলাকায় ওই বাইকচালককে খুঁজতে থাকে পুলিশ। কিছুক্ষণের মধ্যেই চালককে পুলিশ তার বাড়ির সামনেই পেয়ে যায়। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাইকচালকের আসলাম হোসেনকে কলকাতার আলিপুর আদালতে পাঠানো হবে বলেও জানায় পুলিশ।

ডেইলি বাংলাদেশ/মাহাদী