‘ওয়াটার স্কি’তে বিশ্ব রেকর্ড গড়লো ৬ মাসের শিশু

‘ওয়াটার স্কি’তে বিশ্ব রেকর্ড গড়লো ৬ মাসের শিশু

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৭ ২২ সেপ্টেম্বর ২০২০  

‘ওয়াটার স্কি’তে বিশ্ব রেকর্ড গড়লো ৬ মাসের শিশু

‘ওয়াটার স্কি’তে বিশ্ব রেকর্ড গড়লো ৬ মাসের শিশু

পুচকে শিশুর বয়স মাত্র ছয় মাস। এ বয়সেই বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ ‘ওয়াটার স্কি’র রেকর্ডটি নিজের ঝুলিতে ভরেছে রিচ কেসি হাম্পারিজ নামের শিশুটি। একইসঙ্গে রিচ ‘ওয়াটার স্কি’ প্রতিযোগিতার ছবি ভাইরাল হয়েছে। 

গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রের উথাহ অঙ্গরাজ্যে এ রেকর্ডটি হয়। রিচের বাবা কেসি এবং মা মিনডি হাম্পারিজ ছেলের প্রতিযোগিতার ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই পোস্টের ক্যাপশনে লেখা হয়, আমার ছয় মাসের জন্মদিন উদযাপন করতে ‘ওয়াটার স্কি’তে অংশ নিয়েছিলাম। আসলেই সেটি একটি বড় বিষয় এবং বিশ্ব রেকর্ড অর্জন। 

এদিকে পোস্ট করার পর রিচের বাবা-মাকে তুলোধুনো করছেন অনেক নেটিজেন। এতো কম বয়সের শিশুকে ঝুঁকিপূর্ণ প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ দেয়ায় নিন্দা করেছেন তারা। 

রিচের প্রতিযোগিতার ছবিতে দেখা যায়, রিচ একটি লাইফ জ্যাকেট পরেছিল। একটি রডকে দুই হাতে আঁকড়েও ধরেছিল। তার বাবা তাকে অন্য নৌকা থেকে পর্যবেক্ষণও করেন। 

একজন মন্তব্য করেন, ভবিষ্যৎ বিশ্বের চ্যাম্পিয়ন এখানেই। অন্য একজন মন্তব্য করেন, একজন শিশুকে শিশুর মতোই থাকতে দেয়া উচিত। সমাজের সমস্যা কি! আপনারা কয়েকটি লাইকের জন্য শিশুকে এমন কাণ্ড করিয়েছেন। আপনারা খুবই ভাগ্যবান যে শিশুর কিছু হয়নি।  

আরেকজন মন্তব্য করেন, শিশুটি হয়তো অ্যাডভেঞ্চার পরিবারের সদস্য কিন্তু এটা সঠিক হয়নি।
 

>>পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ