স্ত্রীকে ‘মরতে যাচ্ছি’ বলে পালিয়ে প্রেমিকার সঙ্গে বসবাস!

স্ত্রীকে ‘মরতে যাচ্ছি’ বলে পালিয়ে প্রেমিকার সঙ্গে বসবাস!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৮ ১৭ সেপ্টেম্বর ২০২০  

বাড়ি থেকে পালিয়ে প্রেমিকার সঙ্গে বসবাস। ফাইল ছবি

বাড়ি থেকে পালিয়ে প্রেমিকার সঙ্গে বসবাস। ফাইল ছবি

‘আমি মরতে যাচ্ছি। আমার করোনা হয়েছে। তুমি সুখে থেকো’–স্ত্রীকে এমনটা বলেই বাড়ি থেকে পালিয়ে গেলেন যুবক। এরপর দীর্ঘদিন কোনো খোঁজ পাওয়া যায়নি তার। তবে পুলিশ জানিয়েছে, ওই নারীর স্বামী করোনার নাটক করে বাড়ি থেকে পালিয়ে প্রেমিকার সঙ্গে বসবাস করছে।

ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, গত ২১ জুলাই ওই যুবক স্ত্রীকে জানায় তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তাই আর সে বাঁচতে চায় না। সে কারণে বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বেড়ানোর পরই মোবাইল বন্ধ পাওয়া যায় ওই যুবকের। এমনকি পরের দিন ওই যুবকের মোটর বাইক, মানিব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁজে পাওয়া যায়। এরপরই স্ত্রী থানায় নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশ তদন্ত করে জানতে পারে ওই যুবকের করোনা হয়নি। এদিকে মোবাইল অফ থাকায় ওই যুবকের লোকেশন ট্র্যাক করাও সম্ভব হচ্ছিল না। তবে গত সপ্তাহে আচমকাই বেশ কিছুক্ষণের জন্য তার মোবাইল অন করে। এরপর পুলিশ যুবকের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযান চালায়।

পুলিশ জানায়, ওই যুবক অনেক আগে থেকেই পরকীয়ায় লিপ্ত ছিল। করোনার সুযোগ কাজে লাগিয়ে তিনি প্রেমিকার সঙ্গে স্থায়ীভাবে বসবাস করতে চেয়েছিলেন। ওই যুবক পরিচয় বদলে একটি ভাড়াবাড়িতে প্রেমিকার সঙ্গে বসবাস করছিল। পুলিশ আটক করে ওই যুবককে আবার তার স্ত্রীর কাছে ফিরিয়ে দেয়।

ডেইলি বাংলাদেশ/এনকে