চুল কাটতে গিয়ে কপাল পুড়ে মামলা খেলেন নাপিত

চুল কাটতে গিয়ে কপাল পুড়ে মামলা খেলেন নাপিত

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৮ ১৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৫ ১৩ সেপ্টেম্বর ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চুল কাটতে গিয়ে নাপিত পুড়িয়ে দিলেন কাটাতে আসা ব্যক্তির কপাল। শেষ পর্যন্ত ওই নাপিতের নামে মামলা করেছেন চুল কাটাতে আসা সেই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে ফ্রান্সে। দেশটির পুলিশ বিষয়টি প্রকাশ করেছে শুক্রবার। তবে এ ঘটনায় দুই পক্ষের কারো নাম-পরিচয় প্রকাশ করেনি তারা।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, ফ্রান্সের উত্তর-পশ্চিমাঞ্চলীয় ছোট্ট শহর ব্রিটানিতে অবস্থিত ওই সেলুন দোকান। দোকানের মালিক পেশায় একজন মেকানিক। তার দোকানে তিনজন কর্মী রয়েছেন। মালিক কিংবা কর্মীদের কারোই নেই পেশা সংশ্লিষ্ট শিক্ষা। সেলুনের তিন কর্মীর একজন লিবিয়ার নাগরিক। তিনিই ঘটিয়েছেন ওই কাণ্ড।

সপ্তাহখানেক আগে তার কাছে একজন চুল কাটাতে আসেন। ওই নাপিত মিসরীয় এক পদ্ধতিতে চুল কাটানোর চেষ্টা করেন। বিশেষ এই পদ্ধতিতে আগুন দিয়ে হালকা করে চুল পুড়িয়ে নেয়া হয়। এতে করে চুলে নতুন স্টাইল করা যায়। আর তাতেই ঘটে বিপত্তি।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির মাথার চুলে জেল লাগিয়ে নেয়া হয়। এরপর হঠাৎ গ্যাস লাইটার জ্বেলে চুলে আগুন ধরিয়ে দেন নাপিত। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান ওই ব্যক্তি। ভয়ে দ্রুত আসন ছেড়ে উঠে পড়েন। ততক্ষণে আগুনে তার কপাল পুড়ে যায়।

ঘটনার পর সপ্তাহখানেক কাজকর্ম ছেড়ে বাড়িতে বসে থাকতে বাধ্য হয়েছেন ওই ব্যক্তি। পরে কিছুটা সুস্থ হওয়ার পর তিনি পুলিশের কাছে গিয়ে মামলা করেন ওই নাপিতের বিরুদ্ধে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ