পুলিশকে কল করে দু’বোতল বিয়ারের আবদার যুবকের

পুলিশকে কল করে দু’বোতল বিয়ারের আবদার যুবকের

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩০ ১৩ মে ২০২২   আপডেট: ১০:৪১ ১৩ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

সাধারণত ১০০ ডায়ালে ফোন করা হয় কোনো জরুরি ক্ষেত্রে বা আপৎকালীন পরিস্থিতিতে। তবে মধু যা করলেন তাতে হতভম্ব হয়ে যায় পুলিশ।

১০০ ডায়াল করে দুই বোতল ঠান্ডা বিয়ার লাগবে বললেন মধু! দয়া করা করে এনে দেবেন? ১০০ ডায়ালের ফোন তুলতেই এক যুবকের এমন আবদারে রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছিলেন পুলিশকর্মীরা। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার।

জানা যায়, সোমবার রাত আড়াইটার সময় ১০০ ডায়ালে ফোন করেছিলেন মধু। কন্ট্রোলরুম থেকে ফোন তুলতেই তাকে জিজ্ঞাসা করা হয়, কোনো বিপদে পড়েছেন? কিছু প্রয়োজন? বিষয়টি ফোনে বলতে চাননি তিনি। শুধু বলেছিলেন, জরুরি দরকার। তার পরই ফোন কেটে দেন।

পুলিশ ভেবেছিল বড় কোনো বিপদে পড়েছেন ঐ ব্যক্তি। দুই কনস্টেবলকে কন্ট্রোলরুম থেকে ফোন করে বলা হয় দ্রুত দৌলতাবাদে পৌঁছতে হবে। ফোন পেয়ে কনস্টেবলরা তড়িঘড়ি মধুর বাড়িতে পৌঁছন। তারা পৌঁছে দেখেন চার দিক সব নিস্তব্ধ, কোথাও কোনো ঝামেলা বা আপৎকালীন পরিস্থিতির চিহ্নমাত্র নেই!

মধুর বাড়িতে ঢুকে স্তম্ভিত হয়ে যান তারা। তাকে জিজ্ঞাসা করা হয়, কেন ফোন করেছিলেন? মধু তখন মত্ত। পুলিশের প্রশ্নে মধু আবদার করে বসলেন,‘সব দোকান বন্ধ হয়ে গিয়েছে। দুই বোতল বিয়ার এনে দেবেন?’ মধুর এই কথা শুনে বেজায় চটে যান দুই পুলিশকর্মী। মধুকে দু’চার ঘা দেন। এবং তার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করেন।

সূত্র: আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/এসএ/এনকে