২৮ সেকেন্ডে এই ছবিতে হাঁস খুঁজে ভাঙতে পারেন রেকর্ড

২৮ সেকেন্ডে এই ছবিতে হাঁস খুঁজে ভাঙতে পারেন রেকর্ড

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৩ ৯ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাত্র ২৮ সেকেন্ড সময় রয়েছে হাতে! তার মধ্যে যদি নীচের ছবিটির মধ্যে একটি হাঁস খুঁজে পান, তাহলে বুঝবেন আপনি বিশ্বরেকর্ড করলেন। কীসের বিশ্বরেকর্ড? অপেক্ষা করুন, বুঝিয়ে বলছি!

প্রায়ই এমন বহু দৃষ্টি ভ্রম বা ব্রেইনটিজার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে যায়। সেগুলো তুলে ধরে একেক জন একেক রকম চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। যেমন এই ছবিটি নিয়েও দেওয়া হয়েছে।

যিনি সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেছেন, তিনি দাবি করেছেন, এই ছবির মধ্যে লুকিয়ে থাকা হাঁসটি তিনি একজন ২৮ সেকেন্ডে খুঁজে পেতে দেখেছেন। সেটিই নাকি এখনও পর্যন্ত বিশ্বরেকর্ড।

যদিও এই নিয়ে খাতায়কলমে সত্যিই বিশ্বরেকর্ড আছে কি-না, জানা নেই। কিন্তু এমন খেলা খেলতেও কোনো দোষ নেই। কতক্ষণে আপনি খুঁজে পাবেন এই হাঁস? ভালো করে দেখুন তো নিচের ছবিটি।

এবার বলুন, হাঁসটি খুঁজে পাচ্ছেন কি? পেলে, কতক্ষণ লাগল? ২৮ সেকেন্ডের কম হলে , তা জানিয়ে দিন আমাদের সোশ্যাল মিডিয়ার পাতায়। কে বলতে পারে, নতুন বিশ্বরেকর্ডধারী হবেন আপনি।

ছবিতে আছে একটি হাঁস। ছবি: সংগৃহীত

আর যদি না পেয়ে থাকেন? তাহলেও কোনো পরোয়া নেই। আপনাকে হাঁসটি খুঁজতে সাহায্য করব আমরাই। দেখুন তো এবার পাচ্ছেন কি-না। এবার এই প্রতিবেদনের লিংক পাঠিয়ে দিন আপনার বন্ধুদেরও। দেখুন, তারা কতক্ষণে এর সামাধান দিতে পারেন।

ডেইলি বাংলাদেশ/এনকে