২৮ প্রেম-১১ বিয়েতেও ‘স্বাদ মেটেনি’ নারীর, আবার বিয়ের পিঁড়িতে

২৮ প্রেম-১১ বিয়েতেও ‘স্বাদ মেটেনি’ নারীর, আবার বিয়ের পিঁড়িতে

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৫ ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৩ ৪ ডিসেম্বর ২০২১

২৮ প্রেম-১১ বিয়েতেও ‘স্বাদ মেটেনি’ নারীর, আবার বিয়ের পিঁড়িতে। ছবি: নিউ ইয়র্ক পোস্ট

২৮ প্রেম-১১ বিয়েতেও ‘স্বাদ মেটেনি’ নারীর, আবার বিয়ের পিঁড়িতে। ছবি: নিউ ইয়র্ক পোস্ট

অনেকেই একাধিক প্রেম করেন আবার পছন্দের মানুষকে বিয়েও করেন। কেউ আবার একাধিক প্রেমের মতো একাধিক বিয়েও করেন। যুক্তরাষ্ট্রের এক নারী ৫২ বছর বয়সে ২৮ জনের সঙ্গে প্রেম করেছেন। বিয়ে করেছেন ১১টি। এবার তার ১২তম বিয়ের প্রক্রিয়া চলছে।

 জানা যায়, ঐ নারীর নাম মোনেট্টি ডায়াস। পেশায় তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার। উচ্চ মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে প্রথম প্রেমে পড়েন মার্কিন তরুণী মোনেট্টি ডায়াস। এভাবে অনেকের প্রেমেই পড়েছেন। আবার ৯ জন পুরুষকে বিয়ে করেছেন ১১ বার। 

বর্তমান বয়ফ্রেন্ড জনের সঙ্গে, যিনি তিনি আশা করেন স্বামী ১২ নম্বর হবেনপ্রথম বিয়ে সম্পর্কে এই নারী বলেন, হাইস্কুল পাস করার পরই ভাইয়ের এক বন্ধুকে বিয়ে করেন তিনি। তার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কোনো বিয়ে বেশি দিন টেকেনি। এরপর একে একে ১১ বিয়ে করেছেন তিনি।  

জানা যায়, মোনেট্টি ডায়াসের বর্তমান স্বামীর নাম জন। তার বয়স ৫৭। গত দুই বছর ধরে জনের সঙ্গে প্রেম করছেন তিনি। এর আগে জনকেই দুবার বিয়ে করেন মোনেট্টি। এবার তৃতীয়বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা।  

মোনেট্টি বলেন, এখনও তার কাছে সেরা পঞ্চম স্বামী। তবে ষষ্ঠ স্বামীও খারাপ ছিলেন না। অষ্টম স্বামীর সঙ্গে অনলাইনে তার সাক্ষাৎ হয়েছিল। দশম স্বামীকে স্কুল থেকেই চিনতেন তিনি।

কেন এত বিয়ে করেছেন, মোনেট্টির উত্তর, আমি এমন এক খ্রিস্টান পরিবারে বড় হয়েছি, যেখানে বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নেয়া হয়নি। তাই এটি পাওয়ার জন্য আমাকে একাধিকবার বিয়ে করতে হয়।  

তিনি বলেন, সত্যিই আমি ভালোবাসায় পুরোপুরি বিশ্বাস করি। তাই সহজে প্রেমে পড়ে যাই। এখনও ভালোবাসায় ক্লান্ত হইনি। 

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

ডেইলি বাংলাদেশ/এসএ