সাদা শাড়ি, মেহেদি দিয়ে ব্লাউজ পরে তাক লাগালেন তরুণী

সাদা শাড়ি, মেহেদি দিয়ে ব্লাউজ পরে তাক লাগালেন তরুণী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০২ ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:০৩ ২ ডিসেম্বর ২০২১

মেহেদি দিয়ে ব্লাউজ পরে তাক লাগালেন তরুণী। ছবি সংগৃহীত

মেহেদি দিয়ে ব্লাউজ পরে তাক লাগালেন তরুণী। ছবি সংগৃহীত

শুধু দামি ও বাহারি রঙের শাড়ি পরলেই হয় না, তার সঙ্গে পরতে হয় মানানসই ও ফ্যাশনেবল ব্লাউজ। তবে সেই ব্লাউজ যদি মেহেদি দিয়ে আঁকা হয়, তাহলে? বুঝলেন না? বেশ ছবিতেই দেখে নিন।

বুঝতে পারছেন এবার? হ্যাঁ, ব্লাউজের মতো ডিজাইন করেই মেহেদি পরেছেন তরুণী। এমনই একটি ভিডিওটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন সত্যি সত্যি ব্লাউজ না পরে এমন মেহেদির কারুকার্য করা পিঠে তরুণীকে কেমন লাগছে তা দেখার জন্য সবাই একেবারে ঝাঁপিয়ে পড়েছে। সাদা ধবধবে চিকন শাড়ি তার সঙ্গেই মেহেদির কারুকার্য করা পিঠ এবং সঙ্গে রয়েছে মাথায় চুলকানি লম্বা ঝোলা দুল। 

 সাদা ধবধবে চিকন শাড়ি তার সঙ্গেই মেহেদির কারুকার্য করা ব্লাউজভিডিওটি এরই মধ্যে প্রায় ৮০ হাজার মানুষ দেখে ফেলেছেন। কমেন্টে অনেকেই এমনটাই জানিয়েছেন, যে সত্যিই বোঝাই যাচ্ছে না যে তরুণী ব্লাউজ পরেননি এত সুন্দর মেহেদির কাজ দেখে মনে হচ্ছে গায়ে কিছু অন্তত আছে। তাই মজা করেও অনেকে অনেক কথা বলেছেন। 

এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকবছর আগেও মেহেদি দিয়ে শুধু হাতে ও পায়ে নকশা করা হতো। এখন ভারতজুড়ে এই বিয়ের মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এই মেহেদির নকশায় ঝুঁকছেন। গত বছরও এক নারী মেহেদির ব্লাউজ পরে ব্যাপক সমালোচনার জন্ম দেন।

সূত্র: ইন্ডিয়া ডটকম

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Thanos (@thanos_jatt)

 

 

ডেইলি বাংলাদেশ/এসএ