ভূতের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক, শারীরিক মিলনের দাবি নারীর

ভূতের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক, শারীরিক মিলনের দাবি নারীর

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৪ ১৩ অক্টোবর ২০২১  

ভূতের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক, শারীরিক মিলনের দাবি নারীর। ছবি সংগৃহীত

ভূতের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক, শারীরিক মিলনের দাবি নারীর। ছবি সংগৃহীত

ভূতের সঙ্গে প্রেমের সম্পর্ক। এমনকী সেখান থেকে শারীরিক মিলনও। এমনটাই দাবি তুলে সম্প্রতি শোরগোল ফেলে দিয়েছেন ৩৮ বছরের গায়িকা ব্রোকার্ড। 

সম্প্রতি ঐ নারী এ বিষয়ে জানিয়েছেন যে, এক ভূতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক তৈরি হয়েছে। একদিন রাতে প্রবল ঝড় হচ্ছিল। তিনি তার ঘরে ঘুমাচ্ছিলেন। তারপরেই আচমকা তিনি অনুভব করেন, তার শরীরে কেউ একজন হাত দিচ্ছে।

এক ভূতের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক তৈরি হয়েছেপ্রথমে তিনি গুরুত্ব না দিলেও পরে তিনি বেশ ভালোভাবে অনুভব করেন। এরপরেই ঘরের লাইট জ্বালান তিনি। তবে কাউকে দেখতে পাননি। তখনই পাশ থেকে সেই ভূত তাকে নিজের পরিচয় দেয়। এমনটাই দাবি ঐ নারী।  তিনি ভূতে কখনো বিশ্বাস করতেন না। এমন পরিস্থিতি পড়বেন কখনো কল্পনাও করতে পারেননি।

ভালোবেসে ভূতের একটি নামও দেন তিনি, আর সেই নামটি হলো এডওয়ার্ড।তিনি বলেন, সেই ভূত তাকে প্রেমের প্রস্তাব দেয়। এমনকী ব্রোকার্ডর মন জিততে সবরকম করতে থাকে। শেষে ঐ ভূতের সঙ্গে সম্পর্কে যান তিনি। ভালোবেসে ভূতের একটি নামও দেন তিনি। আর সেই নামটি হলো এডওয়ার্ড। তবে এডওয়ার্ড বহু বছর আগে মারা যান। তিনি একজন স্বনামধন্য সৈনিক ছিলেন। সেই সঙ্গে ব্রোকার্ড জানান, এডওয়ার্ডের সঙ্গে বহুবার শারীরিক সম্পর্ক হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসএ