একে একে ৭৩০ নারীর অন্তর্বাস চুরি, এ কেমন নেশা চোরের

একে একে ৭৩০ নারীর অন্তর্বাস চুরি, এ কেমন নেশা চোরের

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৬ ৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৫ ৮ সেপ্টেম্বর ২০২১

নারীর অন্তর্বাস চুরি করাই তার নেশা। ছবি সংগৃহীত

নারীর অন্তর্বাস চুরি করাই তার নেশা। ছবি সংগৃহীত

টাকা, মোবাইল চুরি এমনকি টিভি চুরির কথা আমরা প্রায়শই শুনে থাকি। তাই বলে অন্তর্বাস চুরি! এমন চোরের কথা কখনো শুয়েছেন? শোনেননি তো, তবে আজ জানাবো এমনই এক চোরের কথা। চোরটি জাপানে বাসিন্দা।  

লন্ড্রিতে জামাকাপড় থেকে শুরু অন্তর্বাস, কাচার জন্য পাঠাতেন অনেকেই। তবে মাঝেমধ্যেই খুঁজে পাওয়া যেত না নারীদের অন্তর্বাস। তবে কোথায় যাচ্ছে সেই অন্তর্বাস? তা জানা যাচ্ছিল না। অবশেষে সম্প্রতি ফাঁস হলো সেই রহস্য। লন্ড্রি থেকে অন্তর্বাস চুরি করতে গিয়ে জাপানে হাতেনাতে পুলিশের জালে ধরা পড়ল এক প্রৌঢ়। আর তারপরই দেখা গেল এক বা দুই নয়, ওই ব্যক্তি আসলে ৭০০টিরও বেশি অন্তর্বাস চুরি করেছে।

জানা যায়, ঘটনাটি ঘটেছে জাপানের ওইটা প্রদেশে। টাকা দিয়ে চালিত স্বয়ংক্রিয় ওই লন্ড্রি থেকে টেটসুও উরাতা নামে অভিযুক্ত নারীদের ছয় জোড়া অন্তর্বাস চুরি করতে গিয়েছিল। সেসময়ই পুলিশের জালে ধরা পড়ে যায় টেটসুও। এরপরই তাকে আটক করে তার বাড়িতে তল্লাশি চালাতে যায় পুলিশ। দেখা যায়, আরো ৭৩০টি অন্তর্বাস তার বাড়িতে লুকোনো রয়েছে।

পরবর্তীতে মেঝেতে পড়ে থাকা অন্তর্বাসগুলোর ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেদের পোস্টে শেয়ারও করে স্থানীয় পুলিশ। সঙ্গে তারা জানায়, এর আগে কখনো এত বেশি সংখ্যক অন্তর্বাস চুরির ঘটনা সামনে আসেনি। এরই মধ্যে এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই ব্যক্তির এহেন শখ দেখে অবাক হয়েছেন নেটিজেনরাও। অনেকেই ওই ব্যক্তির কাজের নিন্দা করেছেন। কেউ কেউ এই বিষয়টি নিয়ে মজাও করেছে।

সূত্র: নিউজ ১৮ 

ডেইলি বাংলাদেশ/এসএ