‘ওয়ার্ক ফ্রম হোম’র চাপে বিয়ের পিঁড়িতে বসেও কাজে মগ্ন বর

‘ওয়ার্ক ফ্রম হোম’র চাপে বিয়ের পিঁড়িতে বসেও কাজে মগ্ন বর

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১০ ২৪ জুলাই ২০২১   আপডেট: ১৯:১৩ ২৪ জুলাই ২০২১

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

করোনা মহামারিতে কর্মজীবিদের জন্য নতুন পরিচিত নাম ‘ওয়ার্ক ফ্রম হোম’। এর যেমন সুবিধা আছে তেমনি বেশ অসুবিধাও আছে। আর এর জেরে বিয়ের পিঁড়িতে বসেও স্বস্তি নেই। এবার তার প্রমাণ মিলল আবার।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা’র এক প্রতিবেদনে জানা গেছে, ‘ওয়ার্ক ফ্রম হোম’ এর চাপে নতুন জীবন শুরু করতে যাওয়ার আগেও ল্যাপটপ কোলে নিয়ে বসতে হয়েছে হবু বরকে। পুরোহিতের মন্ত্র উচ্চারণের ফাঁকে বাকি কাজটা সেরে ফেলতেই এই কাণ্ড। আর এই ঘটনার একটি ভিডীও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হওয়া  ভিডিওতে দেখা গেছে, বিয়ের পিঁড়িতে বসেও এক যুবক ল্যাপটপ নিয়ে কাজে মগ্ন। বিয়ে থামিয়ে ‘ওয়ার্ক ফ্রম হোম’-এর দায়িত্বটা আগে সেরে ফেলার চেষ্টা করেছেন তিনি। ইনস্টাগ্রামে দুলহানিয়া নামের একটি একাউন্ট থেকে শেয়ার হয়েছে এই ভিডিও। ক্যাপশনে লেখা, ‘ওয়েলকাম টু ওয়েডিংস ’২১।’

মহামারি আমাদের দৈনন্দিন জীবন এবং কর্মজীবনে অনেক পরিবর্তন এনে দিয়েছে। ‘ওয়ার্ক ফ্রম হোম’ এর ফলে বিয়ে করতে গিয়েও কর্মজীবিদেরকে সর্বদাই সতর্ক থাকতে হচ্ছে, এই বুঝি ডাক পড়ল। আর তাই এই বরও হয়তো ভেবেছেন ল্যাপটপ নিয়ে বিয়ে করতে যাওয়াই ভাল।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ