‘খরগোশের বিয়ে’মেনুতে ছিল গাজরের কেক আর শ্যাম্পেন! 

‘খরগোশের বিয়ে’মেনুতে ছিল গাজরের কেক আর শ্যাম্পেন! 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৭ ১০ জুন ২০২১   আপডেট: ১৮:০৯ ১০ জুন ২০২১

খরগোশের বিয়ে। ছবি সংগৃহীত

খরগোশের বিয়ে। ছবি সংগৃহীত

বিয়ে, এই শব্দটি শুনলেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে লাল শাড়ি পড়ে লজ্জারাঙ্গা কনে, আর অন্যদিকে ধুতি পাঞ্জাবি মাথায় টোপর বেশে নতুন বর। গোটা বিয়ে বাড়ি জুড়েই হইহুল্লোড়ে মত্ত নিমন্ত্রিত অতিথিরা। বাজছে সানাই, আলো ঝলমলে চারিদিক। তবে কখনো কি ভেবে দেখেছেন, এই বিয়েটা যদি দুটো মানুষের না হয়ে খরগোশের হয়, তাহলে কেমন হবে? কি ভাবছেন এমনটা আবার হয় না কি? বিশ্বাস না হলেও ঘটনাটি সত্যি। এমনটা হয়েছে ইংল্যান্ডে। 

সেখানকার দুইটি খরগোশ, একটির নাম রবার্তো এবং অন্যটির নাম অ্যামির। রবার্তো পাত্র, পাত্রী অ্যামির। খরগোশ দুটির উচ্চতা ৩ ফুট একটির, অপরটি ৩ ফুট ৬ ইঞ্চি। এই খরগোশ দুটির বিয়ে দেয়া হয়। আর তা ভিডিও করা হয়। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।   

ভিডিওতে দেখা যায়, খরগোশ দুটিকে সাজানো হয়েছে বর-কনের মতো। অ্যামির পরনে বিয়ের সাদা গাউন, রবার্তোর সাদা কোট। খোলা মাঠে পুরোহিতের সামনে হাজির করা হলো তাদের। পুরোহিত বিবাহবন্ধনের মন্ত্র উচ্চারণ করলেন। ঠিক যেমনটা হয়ে থাকে কোনো যুগলের বিয়েতে। সে অর্থে অবশ্য অ্যামি, রবার্তো যুগলই। এবার তারা একে অপরের জীবনসঙ্গী হলো।

তবে বিবাহের এ শপথে তাদের মন কোথায়? তারা ব্যস্ত তখন প্রিয় খাবার খেতে। তাদের বিয়ে উপলক্ষে প্রচুর গাজর আনা হয়েছিল। একটি কেকও তৈরি করা হয়েছিল গাজর দিয়ে। অতিথিরা সেই কেক ভাগ করে খান, ছোটে শ্যাম্পেনের ফোয়ারাও। এমন মহাধূমধামে বিয়ে নিজেরা সেভাবে না বুঝলে তাদের হাবভাবে স্পষ্ট, বেশ মজা পেয়েছে। মজার সে ভিডিও দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন অনেকেই। কেউ আবার নানা মজার ক্যাপশন জুড়ে দিয়ে তা শেয়ার করছেন।

ডেইলি বাংলাদেশ/এসএ