ফুল দিয়ে সাজানো গাড়িতে নয়, বাইকে রওনা হল বরযাত্রী

ফুল দিয়ে সাজানো গাড়িতে নয়, বাইকে রওনা হল বরযাত্রী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৫ ৩ এপ্রিল ২০২১  

বাইকে করে নতুন বউ নিয়ে যান বর। ছবি: সংগৃহীত

বাইকে করে নতুন বউ নিয়ে যান বর। ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়া হলো এমন এক ধরনের প্লাটফর্ম, যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে যেকোনো ধরনের ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে যায় পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয়। 

প্রতিভা পাশাপাশি ছোটখাটো জীবনের ঘটে যাওয়া মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র। আর এই সব হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখনো কোনো বাচ্চা শিশুসুলভ আচরণ তো। কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা। বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লান্তি বা অবসাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র।

তাছাড়া সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো। এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি নতুন বিয়ে করে বর নিজের বউকে নিয়ে বাইকে করে রাস্তা দিয়ে চলেছে।

বরের পিছনে তার বউ বসে রয়েছে এবং তার পিছনে পিছনে আসছে বরের গাড়ি। বউয়ের চোখে রয়েছে চশমা এবং দুজনে একেবারে বিয়ের সাজে সেজে রয়েছেন।হাইওয়ের উপর দিয়ে তুমুল গতিতে বাইক নিয়ে ছুটে চলেছেন বর। তার পিছনে বসে রয়েছেন তার নব্য বিবাহিত বউ। ভিডিওটি ব্যাকগ্রাউন্ডে বাজছে টুম্পা সোনা গান।ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসএ