প্রকাশ্যে প্রেমিক-প্রেমিকার মারামারি! ( ভিডিও) 

প্রকাশ্যে প্রেমিক-প্রেমিকার মারামারি! ( ভিডিও) 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৪ ২০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:৩৭ ২০ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়া হলো এমন এক ধরনের প্লাটফর্ম, যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে যেকোনো ধরনের ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে যায় পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয়। 

প্রতিভা পাশাপাশি ছোটখাটো জীবনের ঘটে যাওয়া মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র। আর এই সব হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখনো কোনো বাচ্চা শিশুসুলভ আচরণ তো। কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা। বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লান্তি বা অবসাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র।

তাছাড়া সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো। এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল। সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও। ঠিক তেমনি ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে যেকোনো একটি স্কুলে ঝামেলা হয়েছে প্রেমিক এবং প্রেমিকার মধ্যে। 

ভিডিওতে দেখা যাচ্ছে যে প্রেমিকাটি সেই প্রেমিককে বেধড়ক মারছে এবং মারার পর যখন সিঁড়ি দিয়ে নিচে নামছে তখনই সেই প্রেমিক সজোরে লাথি মারে ওই মেয়ের পশ্চাৎপদ এ অর্থাৎ সে নিজের রাগ সঙ্গে সঙ্গে উজাড় করে দিয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তার পাশাপাশি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে।

>>> দেখুন ভিডিও <<<

ডেইলি বাংলাদেশ/এসএ/এএ