অফিসে বসেই ঘরের কাজ করার স্মার্ট পণ্য এনেছে স্মাটা আইটি লিমিটেড

অফিসে বসেই ঘরের কাজ করার স্মার্ট পণ্য এনেছে স্মাটা আইটি লিমিটেড

তথ্যপ্রযু্ক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৪৫ ১৪ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

দৈনন্দিন জীবনকে আরো সহজ ও নিরাপদ করার জন্য বিভিন্ন ধরণের স্মার্ট পণ্য বাজারে এনেছে স্মাটা আইটি লিমিটেড। এসব পণ্যের মধ্যে রয়েছে, স্মার্ট সুইচ, স্মার্ট সিসি টিভি ক্যামেরা, স্মার্ট ডোরবেল এবং স্মার্ট ডোর লক। এসব স্মার্ট ডিভাইস কিনলে স্টাটা আইটি লিমটেড দিচ্ছে এক বছরের ফ্রি সার্ভিসিং।

কর্মব্যস্ততা কারণে দ্রুত ঘর থেকে বের হওয়ার সময় যদি ঘরের লাইট বা ফ্যন বন্ধ করতে ভুলে যান, তাহলে স্টাটা স্মার্ট সুইচ ব্যবহার করে ঘরের বাইরে থেকেও লাইট, ফ্যান বন্ধ করতে পারবেন।স্টাটা ডোরবেল থাকলে অফিসে বসেও শুনতে পারবেন ঘরে প্রবেশকারীর কণ্ঠ। ধরুন আপনি আছেন অফিসে, ঠিক সেই সময় পার্সেল নিয়ে হাজির ডেলিভারিম্যান, চিন্তার কারণ নেই, আপনার স্টাটা ডোর লকের আইডি অ্যাকসেস কিছুক্ষণের জন্য শেয়ার করে দিলে ঘরে ঢুকেই ডেলিভারিম্যান পৌঁছে দিতে পারবে আপনার পণ্য। আর স্টাটার স্মার্ট সিসি ক্যমেরায় আপনি নিশ্চিত করতে পারবেন ঘরের নিরাপত্তা।

 উল্লেখ্য, জানা গেছে শিগগিরই স্ট্রাটা নিয়ে আসছে স্মার্ট হেলথ নামে নতুন প্রযুক্তি। 
 

ডেইলি বাংলাদেশ/এস

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু