অশ্লীলতার দায়ে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

অশ্লীলতার দায়ে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫২ ৫ আগস্ট ২০২২  

মালাইকা অরোরা ও উরফি জাভেদ - ফাইল ছবি

মালাইকা অরোরা ও উরফি জাভেদ - ফাইল ছবি

অশ্লীলতা ও ভারতীয় সংস্কৃতি নষ্ট করার অভিযোগ এনে বলিউড তারকা মালাইকা অরোরা ও ছোটপর্দার অভিনেত্রী উরফি জাভেদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত এই দুই সুন্দরী। অদ্ভুত পোশাকের কারণে বরাবরই খবরের শিরোনামে থাকেন মালাইকা। আর আজব পোশাক পরে, কখনো বা প্রায় না পরে নিজেকে খবরে টেনে আনেন উরফি। ফ্যাশন দুরস্ত হওয়ায়, বিশেষ করে অভিনব পোশাক পরায় তারা জনপ্রিয়। জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে এ দুই সুন্দরী ট্রলের শিকারও হন। তবে এবার ট্রল নয়, তাদের নামে মুম্বাইয়ে এফআইআর দায়ের করা হয়েছে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এ স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছে, তাই এ দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

সম্প্রতি মালাইকা খবরে আসেন, তার ক্লিভেজের কারণে। এক ফ্যাশন শোয়ে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎ মালাইকার স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে ফেলেন। সেই ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে, উরফি সোশ্যাল মিডিয়ায় নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাকে দেখা গিয়েছে, শুধু চুল দিয়ে ঢেকেছেন তার স্তন। পরনে শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এ পোস্ট করে ক্যাপশনে কিন্তু শুধুই ইমোজি দিয়েছেন উরফি। এরই মধ্যে উরফির এ ছবি ভাইরাল। দুই সুন্দরীর এ ধরনের কীর্তিকলাপ ভালো চোখে দেখছেন না এ স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।

ডেইলি বাংলাদেশ/মাহাদী