‘আমি মুক্তিযুদ্ধ দেখিনি, তবে পদ্মাসেতুর উদ্বোধন দেখছি’

‘আমি মুক্তিযুদ্ধ দেখিনি, তবে পদ্মাসেতুর উদ্বোধন দেখছি’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৮ ২৫ জুন ২০২২   আপডেট: ১৩:২৮ ২৫ জুন ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজ সেই বহু প্রতীক্ষিত ২৫ জুন। আজ সকাল থেকেই শুরু হয়েছে পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে শোবিজ জগতের একঝাঁক তারকার ভিড়ে উপস্থিত আছেন অভিনেত্রী-গায়িকা মেহের আফরোজ শাওনও। সেখান থেকে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় হুমায়ূন-পত্মী বললেন, আমি মুক্তিযুদ্ধ দেখিনি, তবে পদ্মাসেতুর উদ্বোধন দেখেছি।

শাওন বলেন, এ এক অসাধারণ অনুভূতি। আমার প্রজন্ম পদ্মাসেতুর উদ্বোধনটা স্বচক্ষে দেখতে পারছে। যারা সামনা সামনি দেখছি, টিভিতে দেখছি বা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দেখছি- এটা সবার জন্য একটা অসাধারণ অনুভূতি, একটা গর্বের বিষয়।

অভিনেত্রী আরো বলেন, জাতিগতভাবে আমরা যে হার না মানা জাতি, আমরা যে আমাদের অধিকার আদায় করতে পারি, কেউ চাইলেই যে আমাদের অধিকার খর্ব করতে পারে না- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত চেষ্টায় আমরা সেটা আরো একবার প্রমাণ করতে পারলাম। এটা অসাধারণ একটা মুহূর্ত আমাদের সবার জন্য।

শাওন ছাড়াও পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে শোবিজ জগৎ থেকে আরো উপস্থিত আছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, ফেরদৌস আহমেদ, চিত্রনায়িকা নিপুণ আক্তার, শমী কায়সার, আফসানা মিমি, জায়েদ খান, গীতিকার কবিল বকুলসহ অনেকে।

এরইমধ্যে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন করে ফেলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন তিনি রয়েছেন শরীয়তপুরের জাজিরা প্রান্তে। জাজিরা পয়েন্টে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন শেষে বিশেষ মোনাজাতেও যোগ দেন বঙ্গবন্ধু-কন্যা।

ডেইলি বাংলাদেশ/টিএএস