আবারো সিনেমায় সুনেরাহ, সঙ্গে রোশান ও বাসার

আবারো সিনেমায় সুনেরাহ, সঙ্গে রোশান ও বাসার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৬ ২৩ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

প্রথম সিনেমা দিয়েই বড় পর্দায় বাজিমাত করেছেন সুনেরাহ বিনতে কামাল, জিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এরপর মুক্তির অপেক্ষায় রয়েছে দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। শুধু তাই নয়, আজ বৃহস্পতিবার রাতে মুক্তি পেতে যাচ্ছে তার অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’, তিন নির্মাতার নির্মাণে তিনটি গল্পের সমন্বয়ে নির্মিত ‘ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড’-তে দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করেছেন ‘মাইনকার চিপায়’ খ্যাত নির্মাতা আবরার আতাহার।

‘ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড’ নির্মিত হয়েছে স্যাটায়ার গল্পে, যেখানে থাকবে কমেডি ড্রামাও। এছাড়াও এখানে খুবই গুরুত্বপূর্ণ একটা ইস্যু দেখানো হবে। 

সিনেমাটি প্রসঙ্গে সুনেরাহ বিনতে কামাল বলেন, চরকির জন্য এটা আমার প্রথম কাজ। আমি দীর্ঘদিন ধরে একটা ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম, ঠিক সেরকমই একটা কাজ হয়েছে। খুবই চমৎকার একটা সময় পার করেছি কাজটা করতে গিয়ে। আমি অনেক অনেক বেশি এক্সাইটেড। এখন পর্যন্ত করা ওয়ান অব দ্য বেস্ট কাজ হচ্ছে এটা। আমি যতটা এক্সাইটেড, আশা করি দর্শকরা দেখার পর তার চেয়েও বেশি উপভোগ করবেন।

এছাড়া নতুন খবর হলো, গেল ১০ দিন ধরে নতুন একটি সিনেমার শুটিং করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা। নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমাটি পরিচালনা করছেন ভিকি জাহেদ। রোমান্টিক, থ্রিলার ঘরানার এ সিনেমাতে সুনেরাহ’র বিপরীতে অভিনয় করছেন দুই নায়ক জিয়াউল রোশান ও খায়রুল বাসার।

সুনেরাহ বলেন, এখনো সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। এটুক বলতে পারি, এটা রোমান্টিক-থ্রিলার গল্পের। এখানে আমার সঙ্গে রয়েছে রোশান ও খায়রুল বাসার। রাজধানী ঢাকা, গাজীপুর, ময়মনসিংহসহ বিভিন্ন লোকেশনে গত ১০ দিন ধরে এর শুটিং হচ্ছে। গতকাল আমরা গাজীপুরের এক গহীন জঙ্গলে শুট করেছি, আজকে আবার ময়মনসিংহতে। জঙ্গলে শুট করতে গিয়ে খুবই ভয়াবহ অবস্থার মধ্যে পড়েছি আমরা। সেখানে এত পোকামাকড় ও কীট; যা বলার বাহিরে। আমার সাড়া শরীরে পোকামাকড় আক্রমণ করে। আমার অবস্থা বলতে গেলে অনেকটা নাজেহাল। এখনও সারা শরীর চুলকাচ্ছে, কোনরকমে ক্রিম মেখে আবারও কাজ শুরু করেছি। এছাড়া ট্রিটমেন্ট নেওয়ার মত কোন ব্যবস্থাও নেই। আজকে শুট শেষ করে হয়তো রাতেই ঢাকা ফিরবো।

জানা গেছে, নতুন এ সিনেমাটি নির্মিত হচ্ছে ওটিটি প্লাটফর্ম চরকির জন্য। আসছে ঈদেই এটি মুক্তি পাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস