বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫৫ ২৬ মে ২০২২  

বিদিশা

বিদিশা

সম্প্রতি কলকাতার টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যুর এক সপ্তাহ পার না হতেই আরো এক তারকার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এবার ফ্ল্যাট থেকে বিদিশা দে মজুমদার নামের এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশা দে মজুমদারের মরদেহ।

তার বয়স ২১ বছর। তার মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা পুলিশ তদন্ত করছে।

পুলিশ জানিয়েছে, বিদিশার গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া ছিল। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। বিদিশার দেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোটও।

এই উঠতি মডেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এরই মধ্যে এই ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত মরদেহ। তার মৃত্যু রহস্যভেদ হওয়ার আগেই ১০ দিনের মাথায় বিদিশার অস্বাভাবিক মৃত্যু হলো।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Bulletপ্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০ গাড়ি চলাচল, টোল আদায় ৮২ লাখের বেশি Bulletপদ্মাসেতুতে হাঁটা-ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletবিশ্ববিদ্যালয়ে ভর্তিতে হচ্ছে ডোপ টেস্ট আইন: স্বরাষ্ট্রমন্ত্রী Bulletকমলো সয়াবিন তেলের দাম Bulletদেশে করোনায় আরো দুইজনের মৃত্যু, শনাক্তের হার ১৫.৬৬ Bulletপদ্মাসেতুতে যানবাহন থামানো, হাঁটাহাঁটি ও ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও: নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী Bulletদুই-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে: বাণিজ্যসচিব Bulletপদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র: জড়িতদের খুঁজতে রুল শুনবেন হাইকোর্ট Bulletপদ্মাসেতুতে যান চলাচল শুরু Bullet‘বয়ফ্রেন্ড লুপহোল’ বন্ধ রেখে বন্দুক নিয়ন্ত্রণ বিলে সই বাইডেনের Bulletদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ মৃত্যু, শনাক্ত ১২৮০ Bulletহজ পালনে সৌদিতে ৩৮৮৮৯ বাংলাদেশি