ফের সংসার ভাঙছে মাহির- জল্পনা তুঙ্গে

ফের সংসার ভাঙছে মাহির- জল্পনা তুঙ্গে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৭ ১৭ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

অনেকের মতো মনের অনুভূতি প্রকাশে ফেসবুক টাইমলাইন বেছে নেন মাহিয়া মাহি। প্রথম সংসারে দাঁড়ি টানার ইঙ্গিত তিনি সেখানেই দিয়েছিলেন। তবে তাকে যখন জিজ্ঞাসা করা হত, তখন তিনি বেমালুম অস্বীকার করে যেতেন। তারপর একটা সময় ঠিকই আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়ে দ্বিতীয় বিয়ের খবর জানান এ নায়িকা।

দ্বিতীয় সংসারে কেমন আছেন- সেটাও মাহি ফেসবুকে জানিয়ে দিচ্ছেন। স্বামী রাকিব সরকারের সঙ্গে হজে যাওয়া থেকে শুরু করে রেস্তোরাঁ ব্যবসা, সবকিছু জানাচ্ছেন সেখানে। যে কেউ তার প্রকাশিত ছবি দেখে আন্দাজ করে নেবেন যে, সুখে-শান্তিতে সংসার করছেন তিনি।

কিন্তু সোমবার বিকেলে মাহির দেওয়া এক ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। কালো টি-শার্ট পরা প্রকাশিত একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।

কয়েকদিন আগের আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। সেখানে তিনি লিখেছেন, একদিন গোপন রক্তক্ষরণ বন্ধ হবে, কোনো এক ভোরবেলায় সুখ পাখি খাঁচায় এসে ধরা দেবে। নদীর ওপারের ওই দূরের ছোট্ট কুঁড়েঘরের নিভু নিভু জ্বলতে থাকা কুপির আলো দেখে সেদিনও আবার ভেব না, সুখে শুধু তারাই আছে। সুখ পাখি তো তোমার খাঁচাতেই আছে, তুমি শুধু বোঝো না। সুখের লোভ আমাদের সুখী হতে দেয় না।

কাকে নিয়ে মাহি এসব কথা লিখেছেন- সেই প্রশ্নের উত্তর অজানা। খোলাসা করে বলেননি তিনি। তবে নেটিজেনদের ধারণা, স্বামীর সঙ্গে হয়ত মনোমালিন্য চলছে। ফলে, শিগগিরই আবারো সংসার ভাঙতে চলেছে ম্যাজিক মামনির।

মাহির সব পোস্টে স্বামীর প্রতিক্রিয়া দেখা যায়। তবে এই দুই স্ট্যাটাসে তেমনটা দেখা যায়নি। এতে ঘর ভাঙার সন্দেহ আরও প্রবল হতে শুরু করেছে নেট-নাগরিকদের মধ্যে।

ডেইলি বাংলাদেশ/টিএএস