ফেসবুকে ‘মারা গেলেন’ ব্যাচেলর পয়েন্টের কাবিলা খ্যাত অভিনেতা পলাশ

ফেসবুকে ‘মারা গেলেন’ ব্যাচেলর পয়েন্টের কাবিলা খ্যাত অভিনেতা পলাশ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৮ ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:১৪ ২০ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তরুণ অভিনেতা এবং নির্মাতা জিয়াউল হক পলাশ। ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক দিয়ে সবার নজরে এসেছেন তিনি। এরপরে তার জনপ্রিয়তা যেন বেড়েই চলছে। ফ্যামিলি ক্রাইসি ধারাবাহিকে ‘পারভেজ’ চরিত্রে অভিনয় করেও নজর কেড়েছেন সবার। দুই চরিত্রেই পলাশের দুষ্টামি এবং অভিনয়ের নৈপুণ্য রীতিমতো প্রশংসনীয়।

পলাশ যেমন নিজের চরিত্র দিয়ে তার ভক্তদের সঙ্গে দুষ্টামি করতে পছন্দ করেন ঠিক তেমনি এবার তার সঙ্গে দুষ্টামি করলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক। কেননা পলাশের ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলে নিঃসন্দেহে বিস্মিত হবেন যে কেউ। কারণ সেখানে দেখাচ্ছে, ‘রিমেম্বারিং’! যেসব ফেসবুক অ্যাকাউন্টের অধিকারী মৃত্যুবরণ করেন, তাদের প্রোফাইলেই ফেসবুক কর্তৃপক্ষ এই ট্যাগ জুড়ে দেয়।

এ ব্যপারে পলাশ গণমাধ্যমকে বলেন, আসলে কিছু বলার নেই। জীবিত মানুষকে মেরে ফেলেছে! আমি ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি। এখন কাজ চলছে। ৪৮ ঘণ্টার মধ্যে বিষয়টা ঠিক হয়ে যাবে।

আক্ষেপের সুরে পলাশ বললেন, কিছু মানুষ রিপোর্টের অপশনে গিয়ে এই অপকর্ম করেছে। আমি মনে করি এটা তারাই করেছে, যাদের মনুষ্যত্ব বিকৃত, যাদের আসলে কোনো ধরণের কাজই নেই। বেকার, বিকৃত মস্তিষ্কের মানুষ তারা। এর বাইরে এমন কাজ করতে পারে না। কারো তো এতো সময় নেই। কোনো একজনের ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে রিপোর্ট অপশন খুঁজে তাকে মৃত দেখানোর জন্য ফেসবুকের কাছে জানানোর এই অযথা সময় তো সবার নেই। এখন কী করার!

বর্তমানে পলাশ ব্যস্ত রয়েছেন একটি সিরিজ নির্মাণের কাজে। তবে সেটা এখনো চিত্রনাট্য গোছানোর পর্যায়ে রয়েছে। তাই সিরিজটি নয়ে এখনই কোনো তথ্য প্রকাশ করতে নারাজ এই তরুণ তুর্কি।

ডেইলি বাংলাদেশ/টিএএস