শেকল বেঁধে এ কেমন ভালোবাসা? অনেকে ক্ষেপলো শ্রাবন্তীর ওপর

শেকল বেঁধে এ কেমন ভালোবাসা? অনেকে ক্ষেপলো শ্রাবন্তীর ওপর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০১ ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ০০:৪২ ১৮ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাথটবে স্নান করছেন শ্রাবন্তী, ভেজার শরীর দেখি সম্প্রতি আলোচনায় আসেন নায়িকা। এবার তাকে নিয়ে শুরু হলো বিতর্ক, ক্ষেপলো পশুপ্রেমীরা।

এবার এক ‘খুদে বন্ধু’র সঙ্গে ছবি পোস্ট করে রোষের মুখে শ্রাবন্তী। মূলত সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছোট্ট বেজির (নেউল) সঙ্গে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছোট্ট বেজিটি বিরাট একটা শেকলে বাঁধা ছিল।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘হঠাৎ করেই দেখা হল একটা ছোট্ট মিষ্টি বন্ধুর সঙ্গে…’। এরপর হ্যাশট্যাগে নায়িকাজুড়ে দিয়েছেন ‘লাভ অ্যানিমালস’, ‘কিউটিপাই’। এই ছবি দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। যেভাবে মোটা শিকল দিয়ে ওই ছোট্ট বেজিটি বাঁধা রয়েছে তা নিয়ে অসন্তুষ্ট এবং ক্ষুব্ধ তারা।

 

 

 

ছবিতে গোলাপি রঙা সালোয়ারে পাওয়া গেছে শ্রাবন্তীকে। মাথায় সিঁদুর, খোলা চুল, চেন দিয়ে বাঁধা বেজির বাচ্চাটিকে হাতে ধরে আছেন শ্রাবন্তী। ছবিটি কোথায় তুলেছেন নায়িকা তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি।

নেটিজেনদের শ্রাবন্তীকে প্রশ্ন, ‘এটা কি ধরণের পশু প্রেম?’, একজন লিখেছেন- ‘বুঝতে পারছি না এই টুকু বাচ্চার গলায় এতো বড় চেন… সিরিয়াসলি? হ্যাশট্যাগে অ্যানিমাল লাভ? এটা কী ধরনের নাটক?’ অনেকে আবার PETA (পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমাল) অফিসিয়াল হ্যান্ডেলককে ট্যাগ করে অভিযোগ করেছে।

উল্লেখ্য, নেউল বা মঙ্গুজ বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সিডিউল ২ তালিকাভুক্ত প্রাণী। বাঘ শিকারের মতো সমান অপরাধ নেউল শিকার।

ডেইলি বাংলাদেশ/এনকে