নগ্ন হয়ে বুকে পতাকা আঁকা, সালমানকে নিয়েও আলোচনায় আরশি

নগ্ন হয়ে বুকে পতাকা আঁকা, সালমানকে নিয়েও আলোচনায় আরশি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:২১ ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:৫৫ ৮ ডিসেম্বর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউড টেলি জগতে আলোচিত নাম আরশি খান। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বিগ বসের বেশ কয়েকটি সিজেনেও নজর কেড়েছেন তিনি। বর্তমানে কুস্তি শিখছেন আরশি।

আরশি জানিয়েছেন, আমি আন্তর্জাতিক স্তরে খেলতে চাই। কোনও পুরুষের সঙ্গে কুস্তি লড়তে আমার কোনও সমস্যা নেই। এই পৃথিবীতে আর কোনও লিঙ্গ বৈষম্য নেই।

এর আগে নানা কারণে আলোচনায় আসেন আরশি। ২০১৬ সালে ভারত-পাকিস্তান ম্যাচের সময় তিনি ঘোষণা করেছিলেন, যে জিতবে, নগ্ন হয়ে নিজের শরীরে সেই দেশের পতাকা আঁকবেন।

ভারত জেতার পর এক সংবাদ-সম্মেলনে শুধুমাত্র গায়ে চাদর জড়িয়ে হাজির হয়েছিলেন তিনি। অনেকেই সেই সময় অভিনেত্রীর তীব্র বিরোধিতা করেছিল। তেরঙার অবমাননার অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছিল।

এরপর ফের একবার বিতর্কিত মন্তব্য করে চর্চায় এসেছিলেন আরশি। বলেছিলেন, পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন তিনি। আরও বলেছিলেন, শহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

বিগ বসের ঘরে একবার সালমান খানের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। 'জিল্লত কে লাড্ডু'-এর মন্তব্যের পরই তার উপর ক্ষেপে ওঠেন সালমান। আরশিকে তার সঙ্গে কথা না বলার নির্দেশ দেন ভাইজান।

ডেইলি বাংলাদেশ/এনকে/টিএএস