‘লাভ সেক্স অউর ধোকা’-এ প্রথম দেখা, শুরু হল সহবাস, এবার বিয়ে

‘লাভ সেক্স অউর ধোকা’-এ প্রথম দেখা, শুরু হল সহবাস, এবার বিয়ে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৬ ১১ নভেম্বর ২০২১  

পত্রলেখা পাল এবং রাজকুমার রাও

পত্রলেখা পাল এবং রাজকুমার রাও

১০ বছরের সহবাস। এবার বিয়ে করবেন পত্রলেখা পাল এবং রাজকুমার রাও। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর সত্যি হলে আগামী বুধবারই বিয়ে সারছেন তারা। কিন্তু সে খবর প্রকাশ করতে রাজি নন দুই তারকাই।

‘হাত বাড়ালেই বন্ধু থেকে প্রেমিক’— রাজকুমারের সঙ্গে তার প্রেমের বর্ণনা এ ভাবেই দেন পত্রলেখা।

রাজকুমারকে প্রথম বার ‘লাভ সেক্স অউর ধোকা’ ছবিতে দেখেছিলেন পত্রলেখা। তার কথায়, ও রকম অদ্ভুত চরিত্রে অভিনয় করতে দেখে রাজকুমারকে আমি অদ্ভুতই ভেবেছিলাম।

কিন্তু রাজকুমার তার প্রেমিকাকে একটি বিজ্ঞাপনে প্রথম দেখেছিলেন। পর মুহূর্তে তার মাথায় একটিই ভাবনা খেলে যায়, আমি এই মেয়েটিকে বিয়ে করতে চাই। ইশ যদি কখনো দেখা করতে পারি!

এর আগে বহু বার রাজকুমার সাক্ষাৎকারে জানিয়েছেন- তিনি এবং পত্রলেখা বিয়ে বা সন্তানা নিয়ে কথা বলেন না। ২০১৮ সালে পত্রলেখা বলেছিলেন, আগামী ৬-৭ বছরের মধ্যে বিয়ের পরিকল্পনা নেই। আমার বাবা-মা কেউই আমার বিয়ে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না।

খুব বেশি রোজগার নেই তখন রাজকুমারের। তাও ভালবেসে পত্রলেখাকে একটি দামি ব্যাগ উপহার দিয়েছিলেন। কিন্তু সেই ব্যাগটি হারিয়ে যায় লন্ডনে। কাঁদতে কাঁদতে রাজকুমারকে ফোন করে সে খবর জানান পত্রলেখা। তার কথায়, দামি ব্যাগের জন্য আমার মন খারাপ হয়নি। ওই ব্যাগটা আমার কাছে স্মৃতি।

ছেলের প্রেমিকার সঙ্গে দেখা করার পর রাজকুমারের মা বলেছিলেন, আমার মনে হয়, ছেলের জীবন সঙ্গী হিসেবে শেষ জনের সঙ্গে দেখা করছি। পত্রলেখাকে দেখার পর এতটাই নিশ্চিন্ত হয়েছিলেন রাজকুমারের মা।

সেই জুটি এবার সাত পাকে বাঁধা পড়বে। সূত্রের খবর, ছোট্ট অনুষ্ঠান করে বিয়ে করবেন দু’জনে। চলচ্চিত্র জগতের হাতে গোনা কয়েক জনকে নিমন্ত্রণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস