‘রাস্তা’য় সিয়াম, পারিশ্রমিক মাত্র এক হাজার এক টাকা

‘রাস্তা’য় সিয়াম, পারিশ্রমিক মাত্র এক হাজার এক টাকা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৫ ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:৫৬ ২১ অক্টোবর ২০২১

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ

ভালোবাসার প্রতিদান কেবল ভালোবাসা দিয়েই হয়। অর্থ-করি দিয়ে ভালোবাসার মূল্য পরিশোধ করা খুব একটা সম্ভবপর হয় না। সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ নিজের ভালোবাসার মানুষ, ভালোবাসার ঘর ও টিমের প্রতি অন্যভাবে নিজের ভালোবাসা ও শ্রদ্ধা প্রকাশ করলেন।

গতকাল মঙ্গলবার রাতে ‘রাস্তা’ শিরোনামের নতুন এক সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলেন ‘পোড়ামন ২’ খ্যাত এই নায়ক। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সিয়ামের নায়িকা হিসেবে দেখা যাবে এক নতুন মুখকে। সবচেয়ে অবাক করা বিষয় হলো, এই সিনেমায় অভিনয়ের জন্য সিয়াম সম্মানী নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। ছবিটি নির্মাণ করবেন উদীয়মান পরিচালক রায়হান রাফি।

সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, এটি সময়োপযোগী একটি গল্প নিয়ে তৈরি হবে। আরও সহজভাবে বললে, সম্প্রতি বাংলাদেশে ঘটে যাওয়া একটি বড় ইস্যুকে কেন্দ্র করে নির্মিত হবে। এই সিনেমাটি হবে সাধারণ মানুষের সিনেমা, গণ মানুষের সিনেমা। যেই প্লটটা নিয়ে কাজ করতে যাচ্ছি, সেই কাজটা যেন ঠিকঠাকভাবে করতে পারি, এটাই চাওয়া।

আমি আমার প্রতিটা সিনেমার ক্ষেত্রেই চেষ্টা করেছি গল্প এবং চরিত্রে নতুনত্ব রাখতে। সেই জায়গা থেকে এই সিনেমাটাও একদমই আলাদা। আমি আমার চেষ্টাটা করে যাচ্ছি, বাকিটা সময়ই বলে দেবে।

সিয়াম পারিশ্রমিকের ব্যপারে তিনি বলেন, এই সিনেমাটির জন্য আমি আসলে কোনো সম্মানী-ই নিতে চাইনি। যেহেতু সম্মানী না নিলে সেটা চুক্তি হবে না, তাই এই অংকটা সম্মানী হিসেবে নিচ্ছি।

আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা জাজের সঙ্গে, এরপর আরও একটা সিনেমা করি। আব্দুল আজিজ ভাই, রায়হান রাফি- এই মানুষগুলো আমার কাছে সবসময় স্পেশাল হয়ে থাকবে। আমার সেই টিম যখন আমার কাছে কিছু চায়, আমার যদি সে সামর্থ্য থাকে তাহলে সম্মানের জায়গা থেকে, ভালোবাসা থেকে আমি অবশ্যই সেটি পূরণ করার চেষ্টা করবো। তাদের জন্য কিছু করতে চাওয়া এবং সম্মান-ভালোবাসার জায়গা থেকে এই সিদ্ধান্ত নেওয়া।

এখন সিয়াম ব্যস্ত রয়েছেন ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে। ছবিটির কাজ এরইমধ্যে ৭০ ভাগ শেষ হয়েছে বলে জানান তিনি। এরমধ্যে শুটিং-ডাবিং শেষ করেছেন আরেক সিনেমা ‘মৃধা বনাম মৃধা’র।

ডেইলি বাংলাদেশ/টিএএস