জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস

জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১২ ৪ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অপু বিশ্বাসের শুটিংয়ের খবর শুনে পাকশী এলাকায় জনতার ঢল নেমেছে। হাজার হাজার মানুষ ভিড় করেছে তাদের শুটিং সেটের চারপাশে। ফেসবুক লাইভে এসে অপু নিজেই সেই দৃশ্য দেখিয়েছেন। তবে জনতার চাপে সেখানে আর শুটিং করা সম্ভব হয়নি।

সোমবার ক্যামেরা ক্লোজ করেই ঢাকার পথে রওনা দিয়েছেন ছবির নায়ক জয় চৌধুরী ও অপু বিশ্বাস। তবে তাদের দশ অক্টোবর পর্যন্ত পাবনায় থাকার কথা ছিল।

এই বিষয়ে জয় চৌধুরী বলেন, পর্যাপ্ত পুলিশি সহায়তা ও নিরাপত্তার ব্যবস্থা থাকা সত্ত্বেও শুটিংয়ের পরিবেশ না থাকায় ক্যামেরা ক্লোজ করেই ফিরছি। কারণ, অপু বিশ্বাসকে এক নজর দেখার জন্য পুরো শুটিং ইউনিট ঘিরে ফেলে স্থানীয়রা। এতে স্বাভাবিকভাবে কাজ করা বিঘ্ন হয়ে পড়ে।

এ নায়ক আরও বলেন, ঢাকায় ফিরে ছবির বাকি অংশের কাজ করব। আর পাবনায় যে কাজগুলো হওয়ার কথা ছিল তা ঢাকার আশপাশে মনোরম কোনো লোকেশনে করার সিদ্ধান্ত হয়েছে।

প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী। সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। সিনেমাটির ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছিল। বাকি অংশের দৃশ্যধারণ হচ্ছে পাবনায়।

এই সিনেমায় অপু বিশ্বাস ও চৌধুরী ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এনকে