যেকোনো সময় শাহরুখের বাংলোতে তল্লাশি, ফেঁসে যাচ্ছেন বলিউড বাদশাহ?

যেকোনো সময় শাহরুখের বাংলোতে তল্লাশি, ফেঁসে যাচ্ছেন বলিউড বাদশাহ?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৩ ৪ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

পুত্র আরিয়ান খান গ্রেফতারের পর বেশ বিপাকে পড়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এমন পরিস্থিতিতে যেকোনো সময়ে শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’-এ তল্লাশি চালাতে পারে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি)।

শনিবার রাতে আটক হয়েছিলেন শাহরুখপুত্র। রোববার বিকেলে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতে গিয়ে হেফাজতের সময়সীমা বাড়ানোর আবেদন জানাল এনসিবি। তবে মান্নাতে কখন অভিযান চলবে, তা এখনো স্পষ্টভাবে কেউ নিশ্চিত করেনি।

শাহরুখপুত্র আরিয়ান খান ও তার বন্ধু আরবাজ মার্চেন্ট যেখান থেকে মাদক সংগ্রহ করতেন তার সন্ধান পেয়েছে এনসিবি। সে সূত্রে মাদকের সঙ্গে জড়িত আরও বেশ কয়েকজনের গ্রেফতারের সম্ভাবনা তৈরি হয়েছে।

দেশটির নারকোটিক ড্রাগস ও এনডিপিএস আইন ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে আরিয়ান খানের ওপর। তার সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও দুই বন্ধু- মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তারা।

শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্মকর্তারা। ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তারা। সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বলিউডে।

উল্লেখ্য, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছেন তিনি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে।

ডেইলি বাংলাদেশ/এনকে