পরিচালকের সঙ্গে রাত কাটানোর প্রস্তাব! যা বললেন অভিনেত্রী

পরিচালকের সঙ্গে রাত কাটানোর প্রস্তাব! যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৬ ২ অক্টোবর ২০২১  

স্নেহা জৈন

স্নেহা জৈন

জনপ্রিয় শো ‘সাথ নিভানা সাথিয়া’ খ্যাত স্নেহা জৈনকে শোতে জুয়েলের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি, তিনি তার কাস্টিং কাউচের অভিজ্ঞতা নিয়ে খোলামেলা কথা বলেছেন। সাক্ষাৎকারে স্নেহা বলেছিলেন যে আমাকে দক্ষিণে একটি প্রকল্পের জন্য আপোষ করতে বলা হয়েছিল।

সাক্ষাৎকারে স্নেহা জৈন বলেছিলেন, একবার একজন পরিচালক আমার সামনে একটি অবস্থান রেখেছিলেন এবং বলেছিলেন যে আমি তার প্রয়োজনীয়তা পূরণ করলেই আমি এটি পাব। আমাকে দক্ষিণ থেকে একজন কাস্টিং ডিরেক্টর ডেকেছিলেন। তিনি আমাকে একটি কলেজ ছাত্রের উপর ভিত্তি করে চলচ্চিত্রটি অফার করেছিলেন। তিনি বলেন, তিনজন দম্পতি থাকবেন এবং তিনজনেরই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আমি তাকে আমার প্রোফাইল এবং ছবি পাঠালাম এবং পরের দিন আমি একটি কল পেলাম। তিনি আমাকে বলেছিলেন যে আমাকে পরিচালক এবং প্রযোজকের সঙ্গে দেখা করতে হায়দরাবাদ আসতে হবে।

স্নেহা সে সময় চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে দেখা করতে যেতে রাজি হয়েছিল, কিন্তু তার আগে তিনি বলেছিলেন এই প্রকল্প সম্পর্কে আরো কিছু বিবরণ দিতে পারলে ভাল হবে। স্নেহা বলেছিল যে, আমি বলেছিলাম আমার মায়ের সঙ্গে ভ্রমণ করব। কাস্টিং ডিরেক্টর আমাকে বলেছিলেন আমাকে সারাদিন পরিচালকের সঙ্গে কাটাতে হবে এবং রাতে উনার সঙ্গে রাতও কাটাতে হবে। এটা শুনে আমি অবাক হয়ে গেলাম। 

কাস্টিং ডিরেক্টর বললেন- যেদিন তুমি হায়দরাবাদে আসবে, সেদিন হোটেলের বিবরণ তোমার কাছে আসবে। যেখানে আমাকে পরিচালকের সঙ্গে দেখা করতে হবে। কাগজপত্রে স্বাক্ষর করার পর, আমি অর্ধেক টাকা এবং অর্ধেক ৫০ শতাংশ ফিল্মের শুটিং শেষ করার পরে পাব।

স্নেহা বলেন, এই সব শোনার পর আমি সঙ্গে সঙ্গে ছবিটি প্রত্যাখ্যান করেছি। কাস্টিং ডিরেক্টর ক্রমাগত আমাকে বলছিলেন যে এটি একটি বড় চুক্তি নয়। তিনি আমাকে আবার ফোন করে বললেন যে প্রস্তাবটি গৃহীত হয়েছে। সেই সময় আমি তাকে চিৎকার করে বললাম আমাকে ফোন না করতে। এছাড়াও বলেন যে আমি এই ধরনের কোন প্রকল্পের একটি অংশ হতে চাই না।

ডেইলি বাংলাদেশ/টিএএস