দ্বিতীয় স্বামীর সঙ্গে যেমন যাচ্ছে মাহির দিনকাল

দ্বিতীয় স্বামীর সঙ্গে যেমন যাচ্ছে মাহির দিনকাল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৫ ২২ সেপ্টেম্বর ২০২১  

রাকিব সরকার এবং মাহিয়া মাহি

রাকিব সরকার এবং মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা পাঁচ মিনিটে বিয়ে করেছেন বলে ফেসবুকে ঘোষণা দেন। তবে গুঞ্জন ছিলো বিয়ে মাহি আগেই করেছে। ওইদিন শুধু আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। নতুন স্বামীকে নিয়ে সবাই হানিমুনে গেলেও মাহির ক্ষেত্রে দেখা গেলো ব্যতিক্রম। বিয়ের পর দিনই স্বামী রাকিব সরকারকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে যান তিনি।

সেখানে স্বামীর সঙ্গে দুইদিন একান্তে সময় কাটান। এরপর ফেরেন ঢাকায়। বিয়ের চারদিনের মাথাতেই নতুন স্বামীকে সঙ্গে করে নিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন এ নায়িকা।

মাহি গণমাধ্যমকে জানান, একসঙ্গে কয়েকটি ছবির কাজের শিডিউল দেওয়া ছিল। লকডাউনের কারণে সেগুলোর কাজ জমা হয়েছে। যে জন্য বিয়ের পরপরই শুটিংয়ে ফিরতে হয়েছে। এরই মধ্যে এফডিসিতে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘বুবুজান’ ছবির কাজ করেছি। বর্তমানে চাঁদপুরে চলছে একই নির্মাতার ‘নরসুন্দরী’ ছবির কাজ। বেশ আনন্দ নিয়েই শুটিং করছি। কারণ বিয়ের পর আমাকে সঙ্গ দিতে শুটিং সেটে এসেছিল রাকিব সরকার। এখন স্বামী হলেও সে ছিল আমার বন্ধু। বিয়ের পর আমাদের বন্ধুত্ব আরো গাঢ় হচ্ছে।

চমক দিয়ে বিয়ের খবর জানালেও মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ হয়নি নবদম্পতির। এ প্রসঙ্গে নায়িকা জানান, করোনাভাইরাস এখনো চলমান। হানিমুনের জন্য এটি উপযুক্ত সময় নয়। এখন টানা শুটিং চলছে। দম ফেলার ফুরসত নেই। তা ছাড়া আমি কাজে আরো মনোযোগী হতে চাই। সময়-সুযোগ পেলে হয়তো যাব।

এরই মধ্যে ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ ছবির কাজ প্রায় শেষ। ‘যাও পাখি বলো তারে’, ‘আবির্ভাব’, ‘গ্যাংস্টার’ ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে আশাবাদী মাহি।

ডেইলি বাংলাদেশ/টিএএস