বিয়ের এক বছর না হতেই কাজলের সুখবর

বিয়ের এক বছর না হতেই কাজলের সুখবর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৬ ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:১৪ ১৬ সেপ্টেম্বর ২০২১

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গেল বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন তিরি। বিয়ের এক বছর না হতেই এবার এলো সুখবর। গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন এ অভিনেত্রী।

ভারতীয় বিনোদন ভিত্তিক এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, মা হতে যাচ্ছেন কাজল। প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে জোর গুঞ্জন শুরু হলেও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন কাজল।

বরাবরই ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক কাজল। এর আগে প্রেম-বিয়ে নিয়েও ‍নীরব থাকতে দেখা গেছে তাকে। কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সময়ও ঘটা করে বিষয়টি প্রকাশ করেননি এ অভিনেত্রী। নামে মাত্র বিয়ের বিষয়টি জানিয়েছিলেন তিনি।

বর্তমানে বেশ ক’টি চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন কাজল। চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকেরা জানান, নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না কাজল। সামনেই তার বিবাহবার্ষিকী, এর আগে কাজ থেকে বিরতি ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা করেছেন। হয়তো বিবাহবার্ষিকীতে নিজের মুখে কোন সুখবর দেবেন তিনি।

বিয়ের পর তথাগত সিংহ পরিচালিত হিন্দি সিনেমা ‘উমা’র শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেন কাজল। পশ্চিমবঙ্গের কলকাতায় সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এতে আরো অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দরা এবং টলিউডের আয়ুষী তালুকদারসহ অনেকে।

এরইমধ্যে তামিল ও হিন্দি ভাষার বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন কাজল। এর মধ্যে চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন তিনি।  

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার কাজলের ‘প্যারিস প্যারিস’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন এলি অভ্রম, বরুণ শশী রাও, বিনয় প্রসাদ, ভরগবি নারায়ণসহ অনেকে। মেশ আরাবিন্দ পরিচালিত এই সিনেমাটি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস