‘...ক (গালি) মি মোর’ লেখাটি বুঝছেন না অনেকে, কষ্ট পেলেন পরীমনি

‘...ক (গালি) মি মোর’ লেখাটি বুঝছেন না অনেকে, কষ্ট পেলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:০১ ১৫ সেপ্টেম্বর ২০২১  

চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত

আদালতে হাজিরা দিতে গিয়ে আবারও চর্চার কেন্দ্রে চলে আসলেন চিত্রনায়িকা পরীমনি। আজ আবারও পরীমনির হাতে মেহেদির রঙ, লেখাটিও নতুন। এবার তিনি লিখলেন, ‘...ক (গালি) মি মোর’।

বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন তিনি। এ সময় গাড়িতে থেকেই তিনি হাত উঁচিয়ে ভক্তদের অভিবাদন জানান। তখনই তার হাতের তালুতে লেখা এই বার্তা নজরে আসে সবার।

পরীমনির নতুন বার্তা নিয়ে উঠেছে গুঞ্জন, ছবিটি হয়েছে ভাইরাল। যথারীতি এই বার্তা নিয়েও চলছে ভক্ত-সমালোচকদের মধ্যে চুলচেরা বিশ্লেষণ। এদিকে পরীমনি বলেন, আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘...ক (গালি) মি মোর’।

কাকে উদ্দেশ্য করে এমন বার্তা দিয়েছেন তিনি? জবাবে নায়িকা বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।

আগের স্লোগান ‘ডোন্ট লাভ মি বিচ’ সম্পর্কে পরীমনি বলেছিলেন, ‘এই স্লোগান তাদের উদ্দেশে, যারা সামনে একরকম, পেছনে অন্যরকম। যারা বহুরূপী, তাদের জন্য এই বার্তা দিয়েছি।’ 

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সেই মামলায় তিনি থানা ও কারাগার মিলিয়ে প্রায় ২৭ দিন বন্দী থেকেছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে