তৃতীয় স্বামীর পরিচয় নিয়ে যা বললেন ন্যান্সি

তৃতীয় স্বামীর পরিচয় নিয়ে যা বললেন ন্যান্সি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪২ ২৯ জুলাই ২০২১   আপডেট: ১৫:৪৫ ২৯ জুলাই ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সী তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন। এর মাধ্যমে নতুন জীবন শুরু করলেন তিনি।

এই সম্পর্কচ্ছেদ নিয়ে এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন ন্যান্সী। এবার চূড়ান্তভাবে সংসার ভাঙার খবর জানিয়েছেন ন্যান্সী নিজেই।

কে সংসার ভাঙল, দায়ী কে এসব প্রশ্নের সুযোগ না দিয়ে পরবর্তী বিয়ের সময়ও জানিয়ে দিয়েছেন এই গায়িকা। ন্যান্সি জানিয়েছে সম্ভব হলে সামনের মাসেই বিয়ে করতেন। কিন্তু শোকের মাসে বিয়ে নয়। তাই সেপ্টেম্বরে বিয়ের ঘোষণা দিয়েছেন এই সুদর্শনী। এবার মেহেদী পড়ে, সবাইকে জানিয়ে ডাকঢোল পিটিয়ে বিয়ে করবেন।

তবে পাত্র কে এ ব্যপারে এখনো কিছুই জানান নি ন্যান্সি। রহস্য রেখে বললেন- না, এ বিষয়টি আরো পরে জানাব। কারণ, এখনো অনেক কিছুই বাকি আছে। 

এই গায়িকা বললেন, সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। আশা করছি সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছি।

ন্যান্সি আরো বলেন, আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। আর দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। ফলে দুটি বিয়ে করলেও বউ সাজিনি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাতে মেহেদি রাঙিয়ে দেয়নি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি দেবে, গায়ে হলুদ দেবে। এখন তো বিয়ের আগে, পরে আরও কত কত ওয়েডিং আসছে। কিন্তু আমার কোনো বিয়েতেই কোনোরূপ সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। তাই এবার ভেবে রেখেছি আয়োজন করেই বিয়ে করব। এবার আমি প্রচুর মেহেদি দেবো হাতে। যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব।

উল্লেখ্য, ন্যানসির আগের সংসারে আছে একমাত্র কন্যা সন্তান নায়লা।

ডেইলি বাংলাদেশ/টিএএস